চিতলমারীতে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী পালিত

এস এস সাগর, চিতলমারী

আপডেট : ০২:১৬ পিএম, বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯ | ৪১৮

চিতলমারীতে স্বাধীনতার স্থপতি মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার ১৫ আগস্ট সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারী বে-সরকারী প্রতিষ্ঠান ও আ’লীগ দলীয় অফিস গুলোতে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয় ও শোকের প্রতিক কালো পতাকা উত্তোলন করা হয়।

সকাল ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, নির্বাহী অফিসার মো: মারুফুল আলম, উপজেলা আ’লীগের সভাপতি বাবুল হোসেন খান, সাধারন সম্পাদক পিযুষ কান্তি রায়সহ সহযোগী সংগঠনের নেতা কর্মী ও বিভিন্ন সামাজিক সংস্কৃতিক সংগঠনের নেতা কর্মিরা।

এছড়া সকাল সাড়ে ৯ টায় উপজেলা আ’লীগ দলীয় কার্যালয় থেকে এক শোক র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা প্রশাসনের আয়োজিত আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো: মারুফুল আলমের সভাপতিত্বে আলেচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, ভাইস চেয়ারম্যান এসএম মাহাতাবুজ্জামান, থানার অফিসার ইনচার্জ মীর শরিফুল হক, উপজেলা সভাপতি আ’লীগ বাবুল হোসেন খান, সাধারন সম্পাদক পিযুষ কান্তি রায়, যুগ্ম সম্পাদক বেল্লাল হোসেন , আ’লীগ নেতা সোহেল মোল্লা, মুক্তিযোদ্ধা আবু তালেব শেখ প্রমুখ।


এছাড়া উপজেলার ৭টি ইউনিয়ন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনের খবর পাওয়া গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত