উচ্চশিক্ষা সহায়তা প্রকল্পের ১৫তম

বেতাগা ইউনিয়নে সাধারন সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:১৩ পিএম, শুক্রবার, ৩০ আগস্ট ২০১৯ | ৭৭৭

ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়ন উচ্চশিক্ষা সহায়তা ও সম্প্রসারণ প্রকল্পের ১৫তম সাধারন সভা শুক্রবার সকাল ১০টায় বেতাগা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও প্রকল্পের প্রতিষ্টাতা সভাপতি স্বপন দাশ এর সভাপতিত্বে সভায় সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের সাধারন সম্পাদক শিরিনা আক্তার ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুস্তাহীদ সুজা।

সহকারী শিক্ষক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় এতে স্বাগত বক্তৃতা দেন প্রকল্পের সদস্য সচিব মোঃ নজরুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বেতাগা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ ইউসুন আলী শেখ, প্রকল্প বাছাই কমিটির আহবায়ক শিক্ষাবিদ দাশ শিশির কুমার, শিক্ষানুরাগী অনিমেষ কুমার নন্দী, বাহিরদিয়া-মানসা ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম ফকির, মুলঘর ইউপি চেয়ারম্যান এ্যাডঃ হীটলার গোলদার, শুভদিয়া ইউপি চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম, নলধা-মৌভোগ ইউপি চেয়ারম্যান কাজি মোঃ মহসিন, শিক্ষানুরাগী মোঃ সিদ্দিকুর রহমান, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নিখিল চন্দ্র দাশ, প্রধান শিক্ষক মোঃ ইকরাম হোসেন বকুল, বেতাগা বাজার বর্নিক সমিতির সাধারন সম্পাদক তরুন কান্তি দাস, বেতাগা মৎস্য আড়তের পক্ষে মোঃ ফরিদ হোসেন, শিক্ষিকা মলিনা রানী দাস, মহিলা নেত্রী মল্লিকা রানী দাশ ও আ,লীগ নেতা মনিরুজ্জামান মনি প্রমুখ।

সভায় বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে ব্যাপক আলোচনা করে তা বাস্তবায়নের জন্য সিদ্ধান্ত গ্রহন করা হয়। এসময় সকল শিক্ষা প্রতিষ্টানের প্রধান ও সহকারী শিক্ষক শিক্ষিকা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যাবসায়ী নেতা, সংবাদকর্মি সহ সুশীল সমাজের বিভিন্ন ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত