প্রেসক্লাবের সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে

মোংলায় সাংবাদিকদের মানববন্ধন

মো.মাসুদ রানা,মোংলা

আপডেট : ০২:২৪ পিএম, রোববার, ৮ সেপ্টেম্বর ২০১৯ | ৭৯২

মোংলা প্রেসক্লাবের সভাপতির বিরুদ্ধে পঞ্চাশ লক্ষ টাকা চাঁদাবাজির মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন পালিত হয়েছে। রবিবার (৮ সেপ্টেম্বর) সকালে শহরের চেীধুরী মোড়ে মোংলা প্রেসক্লাব ও বিভিন্ন সংগঠনের উদ্যোগে আয়োজিত বানববন্ধনে অংশনেন মোংলায় কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার সহস্রাধিক মানুষ।

এসময় বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারন সম্পাদক হাসান গাজী, সাবেক সভাপতি আহসান হাবিব হাসান,সাবেক সভাপতি এম এ মোতালেব,সাবেক সভাপতি এম এইচ ইকবাল,সহ-সাধারন সম্পাদক মাহমুদ হাসান, সাবেক সহ-সভাপতি জসিম উদ্দিন, সাংবাদিক নুর আলম শেখ, মহসেনিয়া আলিম মাদ্রাসার প্রভাষক তানভির হোসেন, শ্রমিক নেতা কে এম বাবুল, জাহাঙ্গীর হোসেন, মোঃ এরশাদুল ইসলাম সেলিম।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রেসক্লাবের বর্তমান সভাপতি এইচ এম দুলাল একজন স্বনামধন্য ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন যাবত সুনামের সাথে মোংলা বন্দরে ষ্টিভিডরিং ও শিপিং এজেন্টসহ অনেক প্রকারের ব্যাবসা পরিচালনা করে আসছে। তার হাত ধরে এ অঞ্চলে অনেক মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। তার দ্বারা চাঁদা দাবী করা বিশ্বাসযোগ্য নয়। ব্যবসায়ীক বিরোধের জের ধরে খুলনার ব্যবসায়ী রফিকুল ইসলাম বাবলু কর্তৃক দায়েরকৃত মামলাটি মিথ্যা ও হয়রানী মুলক। তাই দ্রæত মামলাটি প্রত্যাহারের দাবী জানানো হয় মানববন্ধন থেকে।

গেল ২৬ আগষ্ট মোংলা বন্দরের প্রশাসনিক ভবন সংলগ্ন বিদেশি বিনিয়োগকারীদের সামনে অস্ত্র ঠেকিয়ে সিএনএফ ব্যবসাসায়ী রফিকুল ইসলাম বাবলু ও তার সহযোগীদের কাছে ব্যাবসায়ী ও প্রেস কাব সভাপতি এইচ এম দুলাল ৫০ লক্ষ টাকা চাঁদা চেয়েছেন এমন অভিযোগ এনে বাগেরহাট চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে এইচ এম দুলাল কে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। আর এ মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন পালন করে স্থানীয় টিভি ও প্রিন্ট মিডিয়ার কর্মরত সাংবাদিকসহ ব্যাবসায়ী এবং বিভিন্ন সংগঠনের জনগন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত