অপরাধীরা ধরা ছোয়ার বাইরে

বাগেরহাটে অপহৃত বিকাশ কর্মচারীর তিন দিনেও জ্ঞান ফেরেনি

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:২০ পিএম, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০১৯ | ৫৬৯

বাগেরহাটে শফিকুল ইসলাম সরদার (২৭)নামের এক বিকাশ কর্মচারী অপহরণের ৩ দিন পর মাগুরা থেকে সংঙ্গাহীন অবস্থায় উদ্ধার করে পুলিশ, এরপর আরো তিন দিন পার হলেও এখনো জ্ঞান ফেরেনি। বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন অপহৃত ওই কর্মচারীর অপহরণকারীদের এখনো কোন সন্ধান পাইনি থানা পুলিশ ।

অপহরণ কারীরা রয়েছে ধরা ছোয়ার বাইরে। জ্ঞান না ফেরায় উদ্বেগ উৎকন্ঠার মধ্যে রয়েছে পরিবার ও স্বজনরা। এ ঘটনায় শফিকুলের চাচাতো ভাই ওসমান সরদার বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। তবে ডায়েরীর সূত্র ধরে পুলিশ অপরাধীদের খুজছে বলে জানা গেছে।

অপহৃত শফিকুল ইসলাম সরদার বাগেরহাট সদর উপজেলার সুলতানপুর গ্রামের আবু সরদারের ছেলে এবং বিকাশ এর এজেন্ট অফিসের সুপারভাইজার পদে কর্মরত আছেন।

শফিকুল ইসলাম সরদারের স্ত্রী তানজিলা বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, রবিবার (২২ সেপ্টেম্বর) সকাল ৮টায় বাড়ি থেকে বিকাশ অফিসের উদ্দেশ্যে বের হয়। এক ঘন্টা পরে তার মোবাইলটি বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তাকে আর কোথাও খুজে পাওয়া যায়নি। এর পরে শফিকুলের চাচাতো ভাই ওসমান সরদার বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

বাগেরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহতাব উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, পরিবারের পক্ষ থেকে নিখোঁজ ডায়েরী সূত্রে পুলিশ শফিকুলকে খোজার কাজ শুরু করে। বুধবার রাতে মাগুরার শ্রীপুর থানা পুলিশের সহায়তায় ওই এলাকা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভুক্তভোগী সুস্থ হলে তার বক্তব্য অনুযায়ী আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত