রামপালে ৩৮টি পূজা মন্ডপে শারদীয় দূর্গোৎসব

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৫:৪২ পিএম, বুধবার, ২ অক্টোবর ২০১৯ | ৩৮২

রামপালে প্রতি বছরের মত এবার ও ৩৮টি পূজাঁ মন্ডপে শারদীয় দূর্গোৎসবের জন্য প্রায় সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই ধর্মীয় উৎসব শান্তিপূর্ণ ভাবে উৎযাপনের জন্যে প্রশাসনের পক্ষ থেকেও সকল প্রকার প্রস্তুতি গ্রহন করা হয়েছে। এবছর অধিক ঝুকিপূর্ণ হিসাবে বেশ কয়েকটি পূর্জা মন্ডপকে চিহ্নিত করা হয়েছে।

অধিক ঝুকিপূর্ণ পূর্জা মন্ডপগুলি হল গিলাতলা বাজার, তেলিখালী, দলধাহ, মিরাখালী, গৌরম্ভা, কালেখারবেড় দিঘীর পাড়, ভ্যাকটমারী, গোনাবেলাই, শ্রীফলতলা, ও ঝলমলিয়া দিঘীর পাড় সার্বজনীন দূর্গা মন্দির। পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক অসিত বরণ কুন্ডু বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, এ বছর পূর্জা উদযাপনের জন্য সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এ ব্যাপারে রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পালের কাছে জানতে চাইলে তিনি বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, শারদীয় দূর্গোৎসব যাতে সুষ্ঠু, সুন্দর ও নির্বিঘ্নে সম্পন্ন হয় এজন্য আইন শৃঙ্খলা মিটিংয়ে দিক নির্দেশনা দেওয়া হয়েছে। প্রত্যেক পূর্জা মন্ডপে ৫০০ কেজি করে চাল বরাদ্দ দেওয়া হয়েছে। ইউনিয়নের চেয়ারম্যানগন নিজ নিজ দায়িত্বে গ্রাম পুলিশ ও আনসার বাহিনির সকল সদস্যদের তদারকি করবেন। প্রশাসনের পক্ষ থেকে আইন শৃঙ্খলা জোরদার করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত