আবুল হোসেন সভাপতি সেলিম সম্পাদক

ফকিরহাটের লখপুর ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৩:২১ পিএম, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ৩৯১

ফকিরহাটে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে লখপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে শিল্পপতি এসএম আবুল হোসেনকে সভাপতি ও এমডি সেলিম রেজাকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে। রবিবার বিকাল ৫টায় কাহারডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আ,লীগের সভাপতি শিল্পপতি এসএম আবুল হোসেন এর সভাপতিত্বে সম্মেলনের উদ্ভোধক ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ.লীগের সভাপতি স্বপন দাশ। প্রধান অতিথি ছিলেন, জেলা আ,লীগের সহ-সভাপতি এ্যাডঃ ফরিদ উদ্দিন আহম্মেদ, বিশেষ অতিথি ছিলেন জেলা আ.লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এ্যাডঃ মিলন ব্যানাজী।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এমডি সেলিম রেজার সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার। এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা পরিষদ সদস্য আব্দুর রাজ্জাক, আবুল কালাম আজাদ, উপজেলা আ.লীগের সহ-সভাপতি সুবীর কুমার মিত্র, যুগ্ন-সাধারন সম্পাদক ফকির কাওসার আলী, সাংগঠনিক সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, দুর্যোগ বিষয়ক সম্পাদক তপন দেবনাথ ভজন, ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদ ইকবাল, সাধারন সম্পাদক মোঃ সেলিম শেখ ও ছাত্রলীগের সভাপতি জয়ান্ত কুমার দাশ প্রমুখ।

সভা শেষে শিল্পপতি ও লখপুর ইউপি চেয়ারম্যান এসএম আবুল হোসেনকে সভাপতি ও এমডি সেলিম রেজাকে সাধারন সম্পাদক পুনঃরায় নির্বাচিত করা করে আগামী তিন বছরের জন্য একটি কমিটি গঠন করা হয়। এসময় বিপুল সংখ্যাক দলীয় নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত