বাগেরহাটে যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:২৮ পিএম, রোববার, ২৭ অক্টোবর ২০১৯ | ৮২৭

খালেদা জিয়ার মুক্তির দাবি, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে রোববার (২৭ অক্টোবর) বাগেরহাটে জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। দিবসটি উপলে সকালে শহরের একটি অভিজাত হোটেলে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।


জেলা যুবদলের সভাপতি হারুন আল রশিদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. সুজন মোল্লার পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক এমপি শেখ মো. মুজিবুর রহমান।


এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুল ইসলাম পল্টু, জেলা শ্রমিক দলের সভাপতি সরদার লিয়াকত আলী, পৌর শ্রমিক দলের সভাপতি সেলিম ভুইয়া, জেলা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন, এস কে বদরুল আলম, সহ-সাধারন সম্পাদক মিজানুর রহমান রাজন, জিয়াউর রহমান জিয়া, প্রচার সম্পাদক এইচ এম রাসেদ কামাল, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান রাসেল, নেতা নেওয়াজ মো. গোলাম রসুল প্রমুখ।


এ সময় জেলা ও উপজেলা যুবদলসহ বিভিন্ন ইউনিয়নের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ অবৈধভাবে মতায় এসে হামলা-মামলা দিয়ে বিএনপি ও যুবদলকে দমাতে পারেনি। তারা একদিকে দেশে লুটতরাজ করছে অন্যদিকে বিএনপিকে ধংসের পায়তারা করছে। কারারুদ্ধ বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে দলীয় নেতাকর্মীদের একযোগে রাজপথে আন্দোলনে নামার আহবান জানান বক্তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত