ফকিরহাটে সমবায় দিবস উপলক্ষ্যে র‌্যালী আলোচনা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৪১ পিএম, শনিবার, ২ নভেম্বর ২০১৯ | ৬০০

ফকিরহাট উপজেলা সমবায় অফিসের উদ্যোগে বঙ্গবন্ধুর দর্শন সমবায়ের উন্নয়ন এই প্রতিপাদ্য বিষয় নিয়ে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠান শনিবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়াম রুমে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিক্ষাবিদ মোঃ মুস্তহীদ সুজা ও মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম।

উপজেলা সমবায় অফিসার আব্দুল কাদের এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বিআরডিবি চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান, ভৈরব কেন্দ্রীয় দুগ্ধ উৎপাদন সমবায় সমিতির চেয়ারম্যান মোঃ আজমল হোসেন, ইঞ্জিঃ মাইন উদ্দিন আহম্মেদ, এ্যাডঃ ফকির ফরহাদ হোসেন, মুক্তিযোদ্ধা শেখ মকসুদুল আলম, প্রর্বতন সমিতির সভাপতি শুভেন্দ্র রায় চৌধুরী ও সমরপন দাশ প্রমুখ। এসময় বিভিন্ন সমবায় সমিতির সভাপতি সম্পাদক সরকারী কর্মকর্তা সংবাদকর্মি সহ সুশীল সমাজের বিভিন্ন ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এর আগে একটি বিশাল র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত