টিপু সভাপতি আলতাফ সম্পাদক

বাগেরহাট আইনজীবী সমিতির নির্বাচন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:১৭ পিএম, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ | ১০৪৭

বাগেরহাট আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরোতিহীন ভাবে ভোট গ্রহনের মধ্যদিয়ে ৪শ ২৮ জন ভোটারদের মধ্যে ৪০৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও সমমনা সমর্থিত প্যানেলের ডক্টর এ.কে আজাদ ফিরোজ (টিপু) সভাপতি ও বি,এনপি সমর্থিত আইনজীবী ঐক্য পরিষদ সমর্থিত প্যানেলের মোঃ আলতাফ হোসেন সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে।

নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও সমমনা সমর্থিত প্যানেলে এ্যাডভোকেট ডক্টর এ.কে আজাদ ফিরোজ টিপু ২৩২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধী আইনজীবী ঐক্য পরিষদের এ্যাডভোকেট এ.কে.এম. আঃ হাই পেয়েছেন ১৬৬ ভোট। সাধারন সম্পাদক পদে আইনজীবী ঐক্য পরিষদের এ্যাডভোকেট মোঃ আলতাফ হোসেন ২০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও সমমনা সমর্থিত প্যানেলে এ্যাডভোকেট আলহাজ¦ সৈয়দ জাহিদ হোসেন পেয়েছেন ১৯৫ ভোট।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি আইনজীবী ঐক্য পরিষদ সমর্থিত আব্দুর রব হাওলাদার নির্বাচিত হয়েছেন। জুনিয়ার সহ-সভাপতি পদে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সলিমুল্লাহ শেখ সেলিম নির্বাচিত হয়েছেন। যুগ্ম সাধারন সম্পাদক পদে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের শেখ মো: কামরুল হাসান নির্বাচিত হয়েছেন। সহকারী সম্পাদক (অর্থ ও হিসাব নিরীক্ষন) পদে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ফকির মোঃ নওরেশুজ্জামান লালন নির্বাচিত হয়েছেন,সহকারী সম্পাদক (গ্রন্থ ও আসবারপত্র) পদে আইনজীবী ঐক্য পরিষদের এ্যাড: কুহেলী পারভীন নির্বাচিত হয়েছেন। (ধর্ম বিষায়ক) বালী নাছের ইকবাল নির্বাচিত হয়েছেন,সহকারী সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মোঃ মোসলেম উদ্দিন নির্বাচিত হয়েছেন। নির্বাহী সদস্যপদে আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এর তামান্না রহমান শশী, সীমা খাতুন, রোকসানা পারভীন রুপা, রাজিয়া সুলতানা লিয়া ,মোঃ রেজওয়ানুর রহমান মোল্লা,সুমন কুমার সিংহ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত