মোড়েলগঞ্জের তেলিগাতিতে বিজয়ের উল্লাসে শিক্ষার্থীরা

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৮:৪২ পিএম, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ | ৫৯৮

উপজেলার তেলিগাতি ইউনিয়নে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিজয়ের উল্লাসে ১৯ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। সোমবার ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যে ছিলো শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুর্ষ্পাঘ অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন, শহীদ পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কুচকাওয়া, শরীরচর্চা দলীয় নৃত্য, একক সঙ্গিত, সাংস্কৃতিক অনুষ্ঠান,কবিতা আবৃতি, কোরআন তেলয়াত, গিতা পাঠ প্রতিযোগিতাসহ নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষ্যে ঢুলিগাতি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমার্ন্ডার সুলতান আলী শেখ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চেয়ারম্যান মোর্শেদা আক্তার। বিশেষ অতিথি সমাজ সেবক এ্যাড. খান শফিকুল আলম নান্টু।


অন্যন্যের মধ্যে আলোচনা করেন অধ্যক্ষ হাওলাদার আলমঙ্গীর হোসাইন, বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম শেখ, খান নজরুল ইসলাম, সেরাজ মীর, ছত্তার মীর, শিক্ষক জাকির হোসেন, মনি পাল, প্রধান শিক্ষক তানজিমা আক্তার ডালিয়া, জাহানারা বেগম, ইউপি সদস্য কালম শেখ, এসএম ফজলুল হক, ফেরদৌসী খানম, মাকসুদা বেগম, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক খান জালাল আহম্মেদ লাল ও ইউপি সচিব জাহাঙ্গীর আকন।


ইউনিয়নের ১৫টি প্রাথমিক বিদ্যালয়, ৩টি মাধ্যমিক বিদ্যালয় ও ১টি মাদ্রাসার শিক্ষার্থীরা এ প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে অংশ গ্রহন করে প্রাথমিক স্তরে ৪নং তেলিগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয় ও মাধ্যমিক স্তরে সুরেন্দ্রনাথ মাধ্যমিক বিদ্যালয় ২৬টি পুরস্কার অর্জন করে চ্যাম্পিয়ন হয়। পুরস্কার বিতরনে বিজয় উল্লাসে ‘জয় বাংলা’ স্লোগানে স্লোগানে মুখরিত করে অনুষ্ঠান মাঠ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত