বাগেরহাটে যুবদল নেতার মৃত্যুতে শোক

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:২৭ পিএম, মঙ্গলবার, ৩১ ডিসেম্বর ২০১৯ | ৫০৫

বাগেরহাট জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ রাকিবুল ইসলাম রাকিব (৪০) ইন্তেকাল করেছেন। ( ইন্নাল্লিাহি অইন্না ইলাহি রাজিউন) সোমবার দুপুর ১.১৫মিনিটে সড়ক দূঘটনায় মৃত্যুবরন করেন।

মঙ্গলবার দুপুরে বাগেরহাট সরকারি পিসিকলেজ মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার জানাজায় ব্যবসায়ী, রাজনৈতিক নেতবৃন্দ ও সুশীল সমোজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এদিকে জেলা যুবদল নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয়তাবাদী দল বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দ। মঙ্গলবার (৩১ডিসেম্বার) বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক আকরাম হোসেন তালিম ও যুগ্ম আহবায়ক শেখ কামরুল ইসলাম গোরা স্বাক্ষরিত পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে গভীর সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে, তার শোকাহত পরিবার প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

অপরদিকে জাতীয়তাবাদী যুবদল বাগেরহাট জেলা শাখার নেতৃবৃন্দ। মঙ্গলবার (৩১ডিসেম্বার) যুবদল বাগেরহাট জেলা কমিটির সভাপতি মো. হারুন আল রশিদ ও সাধারন সম্পাদক মো. সুজন মোল্লা স্বাক্ষরিত পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে গভীর সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে, তার শোকাহত পরিবার প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত