ফকিরহাটে গুলি করে টাকা ছিনতাইয়ের চেষ্টায় আটক ৪

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:০১ পিএম, বুধবার, ৮ জানুয়ারী ২০২০ | ৬৮৮

বাগেরহাটের ফকিরহাট উপজেলার খুলনা-মংলা মহাসড়কের পিলজংগ ইউনিয়নের শ্যামবাগাত মেট্রো বিক্স এলাকায় ছিনতাইকারিদের গুলিতে দুইজন আহত ঘটনার মামলার চার আসামীকে আটক করেছে বাগেরহাট জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার দুপুরে তাদেরকে বাগেরহাট বাস ষ্ট্যান্ড এলাকা থেকে আটক করা হয়েছে বলে ফকিরহাট মডেল থানা পুলিশের উপ-পুলিম পরিদর্শক (এসআই) মোঃ তরিকুল ইসলাম সংবাদকর্মিদের জানিয়েছেন। আটককৃতদের ছিনতায়ের ব্যাপারে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আটককৃতরা হলেন বেতাগা ইউনিয়নের মাসকাটা গ্রামের মৃত ইসমাইল হোসেনের পুত্র মোঃ কামরুজ্জামান সোহেল (২৩), মোড়েলগঞ্জ উপজেলার গাজীরঘাট এলাকার মোঃ শাহবুদ্দিন শেখের পুত্র মোঃ ইব্রাহিম শেখ (২০), বাগেরহাটের কাড়াপাড়া গ্রামের শেখ শরিফুল ইসলামের পুত্র কাইয়ুম হোসেন ওরফে আকাশ (২০) ও পিলজংগ ইউনিয়নের শ্যামবাগাত গ্রামের আঃ সালাদের পুত্র আঃ হামিদ (২০)।

উল্লেখ্য, গত বছরের ১৩অক্টোবর চুলকাটি বাজারের মেসার্স রিয়া ষ্টোরের কর্মচারী ট্রাক চালক নিয়ামুল ইসলাম ও কর্মচারি বিদ্যুৎ কুমার দাশ ওরফে রাধা সকালে দোকান থেকে মটর সাইকেলযোগে কাটাখালী সাউথ বাংলা এগ্রিকালচার ব্যাংক লিমিটেডে ১৩লক্ষ টাকা জমা দিতে আসার পথে খুলনা-মোংলা মহাসড়কের শ্যামবাগাত মেট্রো ব্রিক্স (ইট ভাটা) সন্নিকটে এসে পৌছালে একই দিক থেকে আসা একটি মটরসাইকেলে তিন ছিনতাইকারি তাদের লক্ষ্য করে গুলি করে। এতে দুইজনই গুলিবিদ্ধ হয়ে মারাত্বক আহত হন। এঘটনায় ১৭অক্টোবর ফকিরহাট মডেল থানায় একটি মামলা হয়। সেই মামলার সন্ধীগ্ধ আসামী হিসেবে উক্ত চার জনকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন-(পিকেএ)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত