ফকিরহাটের লখপুরে ইউনিয়ন যুবলীগের বিশেষ সভা অনুষ্ঠিত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৪৮ পিএম, বৃহস্পতিবার, ৯ জানুয়ারী ২০২০ | ৫৮৮

বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে মুজিব শতবার্ষিকী উপলক্ষে লখপুর ইউনিয়ন দলীয় কার্য্যালয়ে গতকাল মঙ্গলবার রাতে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

লখপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জাহিদ ইকবলের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোঃ সেলিম শেখ এর সঞ্চালনায় সকল ওয়ার্ড সভাপতি সম্পাদক মন্ডলীর উপস্থিতির ও আলোচনার প্রস্তাবে এবং সর্বসম্মতি ক্রমে টুঙ্গিপাড়ার রাখালরাজা, স্বাধীনতার মহান স্থাপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি জিয়ারত ও বার্ষিক আনন্দ ভ্রমন উদ্দেশ্য আগামি ২৫জানুয়ারী ২০২০ইং রোজ শনিবার দিন ধার্য হয়াছে।

ওয়ার্ড সভাপতি /সম্পাদক সহ সকল ওয়ার্ডের দায়িত্ব নিয়ে ইউনিয়ন কমিটিকে সার্বিক সহযোগিতা করবে বলে আশ্বস্থ করেন এবং এসময় ইউনিয়ন ও উপজেলা কমিটির বিভিন্ন সিনিয়র নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউনিয়ন কমিটির আলোচনা শেষে ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ শাহেন-শাহ কিছুদিন আগে পদত্যাগ করে আওয়ামীলীগের সদস্য হওয়ায়, উক্ত সভাপতি পদটি শূন্য হয়। উক্ত পদটি ভারপ্রাপ্ত সভাপতি করার জন্য ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সম্পাদক এর সম্মতিক্রমে এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, ত্রান ও দুযোর্গ বিষয়ক সম্পাদক তপন দেবনাথ (ভজন) ও আ,লীগ নেতা আসপিয়ার হোসেন মোড়ল এর উপস্থিতি এবং ওয়ার্ড যুবলীগের সাঃ সম্পাদক মোঃ বক্তিয়ার হোসেন মোড়ল সহ ঐ ওয়ার্ড যুবলীগের সদস্য বৃন্দের উপস্থিতি মধ্য দিয়ে ওয়ার্ড কমিটির সহ সভাপতি মোঃ মজনু শেখ কে ভারপ্রাপ্ত সভাপতি দায়িত্ব দেওয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত