৬মামলার আসামী রাজ্জাক ফকির গ্রেপ্তার

মহিদুল ইসলাম, শরণখোলা প্রতিনিধি

আপডেট : ০৯:০৯ পিএম, সোমবার, ১৩ জানুয়ারী ২০২০ | ৪৯০

বাগেরহাটের শরণখোলাসহ দক্ষিণাঞ্চলের আলোচিত মাদককারবারি এবং ছয় মামলার আসামী রাজ্জাক ফকির (৩৫) গ্রেপ্তার হয়েছে। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল সোমবার সন্ধ্যায় অভিযান চালিয়ে উপজেলার ঝিলবুনিয়া গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে তাকে। পরে তাকে শরণখোলা থানায় হস্তান্তর করা হয়। মাদক কারবারি রাজ্জাক ওই গ্রামের আ. লতিফ ফকিরের ছেলে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস কে আব্দুল্লাহ আল সাইদ জানান, বাগেরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল পুলিশের সহযোগীতায় রাজ্জাকের বাড়িতে অভিযান চালায়। এসময় সে পালানোর চেষ্টা করে ব্যার্থ হয়।

আটকের পর তার কাছে চার পিচ ইয়াবা ও ৫০গ্রাম গাঁজা পাওয়া যায়।

ওসি জানান, রাজ্জাকের বিরুদ্ধে এর আগে শরণখোলা থানায় ছয়টি মাদকের মামলা রয়েছে। এসব মামলায় বেশ কয়েকবার গ্রেপ্তারও হয়। কিন্তু জামিনে মুক্ত হয়ে আবার মাদকের কারবার চালায় সে।

অভিয়ানে নেতৃত্বদানকারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. কামরুজ্জামান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেছেন।

তবে, এদিন রাজ্জাক ফকিরের কাছে মাদকের একটি বড় চালান আসার কথা ছিলো বলে স্থানীয় নির্ভযোগ্য একটি সূত্রে জানা গেছে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক ব্যক্তি জানান, রাজ্জাক ফকির ইয়াবা, ফেনসিডিল, গাঁজাসহ মাদকের পাইকারি বিক্রেতা। সে দীর্ঘদিন ধরে এসব মাদকদ্রব্য মঠবাড়িয়া, পাথরঘাটাসহ দক্ষিণাঞ্চলের বিভিন্ন এলাকায় পাচার করে আসছে। তার বিরুদ্ধে ছয়টি মামলা থাকা সত্বেও সে থানা সদরে প্রশাসনের নাকের ডগায় বসে মাদক বিক্রি করে চলেছে। রাজ্জাক ফকির যুবসমাজ ধ্বংসের কারখানা খুলে বসলেও অজ্ঞাত কারণে তার বিরুদ্ধে কার্যকর কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছেনা।

তাই যুবসমাজকে অবক্ষয়ের হাত থেকে বাঁচাতে শরণখোলা থেকে মাদক নির্মূলের দাবি জানিয়েছে এলাকাবাসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত