মোল্লাহাটে বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৫৪ পিএম, বুধবার, ১৫ জানুয়ারী ২০২০ | ৬৭৬

মোল্লাহাটে কঠোর নিরাপত্তা ও উৎসব মূখর পরিবেশে ঐতিহ্যবাহী সাচিয়াদহ চুনখোলা এম,বি, মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক শ্রেণির সদস্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার মোছাঃ কামরুন্নেছা জানান মোট ৪৫১ জন অভিভাক ভোটারের মাঝে ৪জন সদস্য নির্বাচনের লক্ষে মোট ৮জন পতিদ্বন্দ্বিতায় অংশ নেয়। ৪৩০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে ৩৫টি ভোট নষ্ট হয়।

দিনব্যাপি উৎসব মূখর ওই নির্বাচনে শেখ ওবায়দুর রহমান চেয়ার মার্কা ২৪৪ ভোট পেয়ে প্রথম স্থান, নির্মল বিশ্বাস কলস মার্কা ২২৯ ভোট পেয়ে ২য় স্থান, বদির মুন্সি ফুটবল মার্কা ২২১ ভোট পেয়ে ৩য় স্থান ও ইয়াকুব চৌধূরী দেয়াল ঘড়ি মার্কায় ২১৭ ভোট পেয়ে ৪র্থ স্থান বা সদস্য নির্বাচিত হণ।

এ নির্বাচনকে ঘিরে বুধবার দিনব্যাপি ওই বিদ্যালয়ের আশ-পাশে হাজারো উৎসুক জনতার ভিড় ছিলো। কোন প্রকার বিশৃঙ্খলা যেন না ঘটে সে জন্য সারাদিন উপস্থিত ছিলেন এএসপি ছয়ের উদ্দিন, থানা অফিসার ইনচার্জ কাজী গোলাম কবীর ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জগন্নাথ চন্দ্রসহ পুলিশের আরো কয়েক কর্মকর্তা ও বেশ কিছু সদস্য।

এছাড়া নির্বাচন পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজাসহ সাংবাদিক বৃন্দ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত