ফকিরহাটে বিভিন্ন কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের র‌্যালি

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৫৫ পিএম, রোববার, ২৬ জানুয়ারী ২০২০ | ৫৬৩

উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন শীর্ষক প্রকল্পটি একনেক সভায় অনুমোদনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে ফকিরহাটে বিভিন্ন কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে রবিবার বেলা ১১টায় র‌্যালি বের হয়।

উপজেলার মূলঘর ইউনিয়নে অবস্থিত সাকিনা আজহার টেকনিক্যাল কলেজ, সদর ইউনিয়নের শিরিন হক পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের কারিগরি বিভাগ ও সাতশৈয়া হাজী আঃ হামিদ মাধ্যমিক বিদ্যালয়ের কারিগরি বিভাগ স্ব স্ব প্রতিষ্ঠান থেকে র‌্যালি বের হয়ে উপজেলা পরিষদ চত্ত্বরে এসে মিলিত হয়।

র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাকিনা আজহার কারিগরি কলেজের অধ্যক্ষ শেখ মিজানুর রহমান, শিক্ষক কমলেশ দাশ, বাকে বিল্লাহ চৌধুরী, শেখ বদিউজ্জামান, শেখর চন্দ্র পাল, শরিফ খায়রুল আলম, বাবলিনা খাতুন, পার্থ বৈরাগী, সাইপূল ইসলাম, স্মৃতি বিশ্বাস, শিরিন হক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমল কুমার ঘোষ, শিক্ষক খায়রুল আলম জুয়েল, মোড়ল শাহিদুল ইসলাম, সৈয়দা ফতেমা আফরোজ, সাতশৈয়া বিদ্যালয়ের ছিলেন বিপ্লব বোস, রাজেদ আলী, মোঃ জাফর ইকবাল, শফিক মাহমুদ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কারিগরি বিভাগের শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত