মোংলায় এসএসসি ও সমমানের পরীক্ষায় ১ম দিনে অনুপস্থিত১৬

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৬:৫০ পিএম, সোমবার, ৩ ফেব্রুয়ারী ২০২০ | ৪০১

নানা আয়োজনের মধ্যদিয়ে শুরু হয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা। সারা দেশের সঙ্গে তাল মিলিয়ে মোংলা উপজেলার ৪টি কেন্দ্রে সোমবার সকাল ১০টা থেকে একযোগে পরীক্ষা শুরু হয়েছে। পরিক্ষা চলছে দুপুর ১টা পর্যন্ত।

মোংলা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানায়,মোংলা উপজেলায় এবার ৪টি কেন্দ্রে মোট ১ হাজার ৪শ ৪৬ জন পরীক্ষার্থী থাকার কথা থাকলেও অংশ গ্রহন করেছে ১৪শ ৩০ জন, বাকি ১৬জন ছাত্র/ছাত্রী বিভিন্ন কারনে অনুপস্থিত রয়েছে।

এ পরিক্ষায় মাধ্যমিক বিদ্যালয় ১ হাজার ১শ , ভোকেশনাল ৬২ ও মাদ্রাসা থেকে ২শ ৮৪ জন অংশ নিয়েছে। তবে এছরের এসএসসি ও সমমানের পরিক্ষায় মাধ্যমিক বিদ্যালয়ের ৫জন ও মাদ্রাসার ১১জন পরিক্ষার্থী অনুপস্থিত রয়েছে। পরীক্ষাকে কেন্দ্র করে সকাল থেকেই কেন্দ্রগুলো আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারিতে রয়েছে। পরীক্ষা কেন্দ্রে বাইরে সাদা পোশাকে আইন-শৃঙ্খলা বাহীনি অবস্থান করছেন।

পরীক্ষা কেন্দ্রে নিরাপত্তা সম্পর্কে জানতে চাইলে মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাহাত মান্নান বলেন, পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য আমরা তৎপর রয়েছি। পরীক্ষাকেন্দ্রে কোনো রকম অনিয়ম বিশৃঙ্খলা ও নাশকতা এড়াতে পুলিশ প্রসাশনের বাইরেও সাদা পোশাকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিয়োজিত রয়েছেন বলে জানানা এ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত