ফকিরহাটে উন্মুক্ত ওয়ার্ড সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৩২ পিএম, রোববার, ৯ ফেব্রুয়ারী ২০২০ | ৮৮৬

বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়ন পরিষদের উদ্যোগে টেকসই উন্নয়ন অভিষ্ট (এসডিজি) বাস্তবায়ন এবং টেকসই ও স্বচ্ছতা জবাবদিহিতার মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠা করার লক্ষে ৩নং ওয়ার্ডের উন্মুক্ত ওয়ার্ড সভা রবিবার বিকাল ৫টায় ধনপোতা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ড মেম্বর মোঃ আলমগীর হোসেন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উন্মুক্ত ওয়ার্ড সভার প্রবক্তা স্বপন দাশ। উদ্ভোধক ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ। বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন উন্নয়ন সহযোগী দুলাল চন্দ্র দাশ ও ইউনিয়ন উন্নয়ন সহযোগী সমাজসেবক আনন্দ কুমার দাশ।

উপদেষ্টা ছিলেন সংরক্ষিত মহিলা সদস্যা রাফেজা বেগম। প্রধান শিক্ষক মোঃ ইকরাম হোসেন বকুলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, সিআইজি ফোরামের সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদা ও শিক্ষিকা নিলুফার ইয়াসমীন প্রমুখ। এসময় উপকার ভোগীদের মধ্যে চাহিদা দাবী করে প্রস্তাবনা করেন, বজলুর রহমান, নুর মোহম্মদ শেখ, ওসিউর রহমান, কাওসার আলী, আলাউদ্দিন শেখ, আসমা বেগম, রেহেনা বেগম সহ বিপুল সংখ্যাক ব্যাক্তিবর্গ। সভায় উপস্থিত সকলের প্রস্তাবনা ইউপি সচিব এসএম দাউদ আলী একটি খসড়া রেজুলেশন আকারে লিপিবদ্ধ করেন।

এসময় সকল পেশার সকল শ্রেণীর জনগন উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত