চিতলমারীতে অগ্নিকান্ডে বসতবাড়ি ভস্মিভূত

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৬:৩৫ পিএম, বুধবার, ৪ মার্চ ২০২০ | ৬৯৩

বাগেরহাটের চিতলমারীতে অগ্নিকান্ডে একটি বসতবাড়ি ভস্মিভূত হয়েছে। এতে কমপক্ষে তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনে ভস্মিভূত বসতবাড়ির নারী ও শিশুরা এখন খোলা আকাশের নিচে রয়েছে। এ ঘটনায় বুধবার ওই পরিবারের পক্ষ থেকে অজ্ঞাতদের আসামী দিয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ, গ্রামবাসি ও ভূক্তভোগি পরিবার সূত্রে জানা গেছে, বাড়িতে কেউ না থাকার সুবাদে মঙ্গলবার দিবাগত রাত আড়াই টার দিকে উপজেলার বড়বাড়িয়া চরপাড়া গ্রামের মোঃ ফুরকান শেখের বাড়িতে অজ্ঞাতরা অগ্নিসংযোগ করে। এতে ঘরে থাকা আসবাবপত্রসহ বসত ঘরটি পুঁড়ে যাই হয়ে কমপক্ষে তিন লাখ টাকার ক্ষতি হয়েছে।

বর্তমানে ওই পরিবারের নারী ও শিশুরা খোলা আকাশের নিচে রয়েছে। এ ঘটনায় বুধবার দুপুরে ফুরকান শেখের স্ত্রী কাজল বেগম বাদী হয়ে অজ্ঞাতদের আসামী দিয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

কাজল বেগম কান্নাজড়িত কণ্ঠে বাগেরহাট২৪কে জানান, তার স্বামী জেলে থাকায় প্রতিপক্ষরা তার ঘরে আগুন দিয়ে সর্বস্ব জ্বালিয়ে ছাঁই করে দিয়েছে। এখন তিনি পরিবারের লোকজন নিয়ে খোলা আকাশের নিচে রয়েছেন।

বড়বাড়িয়া চরপাড়া গ্রামের প্রবীণ ব্যাক্তি হেমায়েত শেখ, মুজিবর শেখ ও যুবক আরিফ ফকির বাগেরহাট২৪কে জানান, শত্রুতা বসত এ ন্যাক্কারজনক ঘটনা ঘটানো হতে পারে। এতে ওই পরিবারটি নিঃস্ব হয়ে গেছে।

তবে চিতলমারী থানার ওসি (তদন্ত) মোঃ ইকরাম হোসেন বাগেরহাট২৪কে জানান, খবর পেয়ে রাতেই পুলিশ এলাকাবাসিদের সঙ্গে নিয়ে আগুন নিয়ন্ত্রণে নেয়। এ ঘটনায় ফুরকান শেখের স্ত্রী কাজল বেগম বাদী হয়ে অজ্ঞাতদের আসামী দিয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। তদন্ত চলছে। আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে তা জানা যায়নি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত