ভারতে মুসলিম গণহত্যা ও মোদির আগমনের প্রতিবাদে বাগেরহাটে বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:০৮ পিএম, শুক্রবার, ৬ মার্চ ২০২০ | ৬৭৬

ভারতে মুসলিম গণহত্যা ও মোদির আগমনের প্রতিবাদের বাগেরহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ বাগেরহাট জেলা শাখার উদ্যোগে বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ডে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ বাগেরহাট জেলা শাখার সভাপতি মাওলানা মাহমুদুুল হাসান, সেক্রেটারি আল আমিন হোসেন, সহ-সভাপতি মাস্টার মকবুল হোসেন, মোশারেফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মুফতী নুরুজ্জামান, মাওলানা মাহফুজুর রহমান, ছাত্রনেতা মোহাম্মাদ আলী, মাহবুবুর রহমান, রিয়াজুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, দিল্লিতে মুসলমানদের গায়ে যদি আর রক্ত ঝরে, যদি মুসলমানদের উপর আর একটা গুলি চলে তাহলে চরমোনাই পীরের নেতৃত্বে ভারত অভিমূখে লংমার্চ করতে বাধ্য হব। মুসলিম ভাইদের রক্তের বদলা নিতে আর বসে থাকব না। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। আমরা তাকে সম্মান জানাই। কিন্তু যে মোদী মুসলিমদের কলিজার উপর আঘাত হেনেছে। মুসলিমদের রক্ত নিয়ে হলি খেলছে।সেই মোদীকে নিয়ে আমরা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন করতে পারি না।

বাংলাদেশে কোনভাবে ভারতের প্রধানমন্ত্রী খুঁনি নরেন্দ্র মোদিকে বাংলাদেশে ঢুকতে দেওয়া হবে না। যারা খুঁনি মোদীকে বাংলাদেশে আসতে সহায়তা করবে তাদের বিরুদ্ধে আমরা জিহাদ ঘোষনা করব। প্রয়োজনে এর থেকে বৃহত্তর আন্দোলন করা হবে বলে হুশিয়ারী দেন ইসলামী আন্দোলনের নেতারা।

প্রতিবাদ সমাবেশ শেষে বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ড থেকে সহস্রাধিক নেতাকর্মীর একটি মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় বাসস্টান্ডে এসে শেষ হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত