শ্বশুর বাড়িতে পালাতে এসেও রক্ষা পেলনা জামাই, ২০ হাজার টাকা অর্থদন্ড!

এস এস সাগর

আপডেট : ০৬:৫৪ পিএম, বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০ | ২৩৭০

সরকারি নির্দেশ অমান্য করে লকডাউনে থাকা মাদারীপুরের শিবচর থেকে বাগেরহাটের চিতলমারীতে শ্বশুর বাড়ি পালাতে আসা এক জামাইকে ভ্রাম্যমান আদালত অর্থদন্ড দিয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মারুফুল আলম এ অর্থদন্ডাদেশ দেন। সেই সাথে তাকেসহ তার শ্বশুর বাড়ির সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার কড়া নির্দেশ দিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মারুফুল আলম সাংবাদিকদের জানান, কয়েকদিন আগে আশিকুর রহমান (৪৫) নামের এক ব্যাক্তি মাদারীপুরের শিবচর থেকে পালাতে বাগেরহাটের চিতলমারী উপজেলার কুরমনি গ্রামে তার শ্বশুর শাহাদাৎ হোসেনের বাড়ি আসেন। বৃহস্পতিবার সন্ধ্যায় এ খবর পেয়ে ওই এলাকায় গিয়ে তাকে সরকারী নির্দেশ অমান্য করার দায়ে ২০ হাজার টাকা অর্থদন্ডাদেশ দেয়া হয়েছে। সেই সাথে তাকেসহ তার শ্বশুর বাড়ির সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার কড়া নির্দেশ দেয়া হয়েছে।

এ সময় উপজেলা চেয়ারম্যান অশোক কুমার বড়াল, সহকারি কমিশনার (ভূমি) জান্নাত আফরোজ স্বর্ণা, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জামান, সদর ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন ও শেখ কেরামত আলীসহ আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত