করোনা’র সংক্রমণ ঠেকাতে চিতলমারীতে নিরলস কাজ করছেন ইউএনও

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৩:৫৬ পিএম, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ | ৪৬৯

বাগেরহাটের চিতলমারীতে মরণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মাঠ পর্যায়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম। সরকারি নির্দেশে মানুষকে ঘরে রাখতে ও কর্মহীন হতদরিদ্রদের ঘরে খাবার পৌঁছে দিতে তিনি কাঁক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত প্রত্যান্ত গ্রামাঞ্চলে ছুঁটছেন। কাজ করছেন সমাজের সকল শ্রেণীর মানুষের জন্য। তার এ কর্মকান্ডে এলাকার সর্বস্তরের মানুষ সন্তোষ প্রকাশ করেছেন।

স্থানীয়রা বাগেরহাট২৪কে জানান, দেশে করোনা ভাইরাসের প্রভাবের পর থেকেই মাঠে নেমে পড়েন সদা হাস্যেজ্বল উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম। তিনি মরণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মাঠ পর্যায়ে নিরলস ভাবে কাজ করছেন। খাবার পৌঁছে দিচ্ছেন অসহায় গরীব মানুষের ঘরে ঘরে। মানুষকে ঘরে রাখতে সকাল থেকে রাত পর্যন্ত ঘুরছেন গ্রামে গ্রামে। করছেন ভ্রাম্যমান আদালত পরিচালনা। তার এই কর্মকান্ডকে তারা সাধুবাদ জানিয়েছেন।

এ ব্যাপারে চিতলমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম বাগেরহাট২৪কে জানান, দেশে মরণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকে তিনি সরকারি নির্দেশ ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের দিক নির্দেশনায় কাজ করে যাচ্ছেন। এই মুহুর্তে প্রধান কাজ হলো সংক্রমণ ঠেকাতে সব শ্রেণী-পেশার মানুষকে ঘরে রাখা এবং কর্মহীন হতদরিদ্রদের ঘরে খাবার পৌঁছে দেয়া। এ উপজেলায় এ পর্যন্ত এক হাজার পরিবারকে মানবিক সাহায্যে দেয়া হয়েছে। পর্যায়ক্রমে আরও চার হাজার পরিবারকে এ সহয়তা প্রদান করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত