রামপালে সাংবাদিকের জমি জোরপূর্বক দখলে নেওয়ার চেষ্টা

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৩:৪৪ পিএম, শনিবার, ২৫ এপ্রিল ২০২০ | ৬৪৫

রামপালে সাংবাদিকের বাড়িতে চড়াও হয়ে গড়াবেড়া ভেঙ্গে দিয়েছে একদল সন্ত্রাসী। এ ঘটনায় সাংবাদিক নাজমুল হুদা জীবনের নিরাপত্তা ও প্রতিকার চেয়ে শনিবার রামপাল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। উপজেলার পেড়িখালী গ্রামের শেখ মোঃ বদরুল ইসলাম এর পুত্র ও একটি অনলাইন পত্রিকার প্রতিনিধি নাজমুল হুদা নিজের ক্রয়কৃত জমিতে বাড়িঘর নির্মান করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। পার্শবর্তী মোঃ নওসের আলী শেখ, মোহাম্মদ শেখ, দিলরুবা বেগম, সকিনা বেগমসহ পরিবারের সদস্যরা জমি দাবি করে সন্ত্রাসী কায়দায় বাড়ির বেড়া ভেঙ্গে জমি দখলের চেষ্টা চালায় এবং হুমকি প্রদান করে বলে, মিথ্যা মামলা দিয়ে জেলে দেবো।

এ সময় সাংবাদিক নাজমুল হুদা তাদের বলেন, দলিল পত্রে যদি জমি আপনাদের থাকে সে জমি অবশ্যই আপনারা পাবেন। কেন অহেতুক গালিগালাজ ও জীবন নাশের হুমকি দিচ্ছেন ? এতে আরও ক্ষিপ্ত হয়ে তারা বলে, এখানে আর আসবি না। এ জমি আমাদের। এখানে এলে হাত-পা ভেঙ্গে গুড়া করে ফেলবো। এরপর গুরু ছাগল দিয়ে সাংবাদিকের বাগানে প্রবেশ করিয়ে গাছ-পালা ও শাকসব্জির বাগান নষ্ট করে দেয়। এতে তার বেশ কিছু ক্ষয়ক্ষতি হয়েছে। অভিযোগের বিষয়ে পাশ্ববর্তী নওসের আলীর কাছে জানতে চাইলে তিনি জানান, আমরা জমি পাবো।

এ বিষয় রামপাল থানার ওসি মোঃ দেলোয়ার হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, আমরা দ্রুততম সময়ের মধ্যে শান্তিপূর্ণ একটি সমাধানের ব্যবস্থা করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত