গৃহবধুকে হত্যার ঘটনায়

মংলায় ঘাতক স্বামী মহিউদ্দিন আটক

মংলা সংবাদদাতা

আপডেট : ০৪:১৫ পিএম, শনিবার, ২৩ ডিসেম্বর ২০১৭ | ৫৪৩

মংলায় গৃহবধুকে গলাকেটে হত্যার ঘাতক স্বামী মহিউদ্দিনকে আটক করেছে পুলিশ। সকাল সাড়ে ৯টায় সুন্দরবন ইউনিয়নের বাজিকরখন্ড এলাকার একটি চায়ের দোকানের পিছন থেকে তাকে আটক করা হয়। আটক মহিউদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ জানায়, মংলা উপজেলার বাজিকরখন্ড এলাকায় পারিবারিক কলহের জের ধরে ১ সন্তানের জননী লাইজু বেগম নামের এক গৃহবধুকে গলাকেটে হত্যা করে তার স্বামী। শনিবার সকালে পালিয়ে যাওয়ার সময় সুন্দরবন ইউনিয়নের উত্তর বাজিকর খন্ড গ্রামে অভিযান চালিয়ে একটি চায়ের দোকানের পিছন থেকে তাকে আটক করা হয়। আটক মহিউদ্দিন মাদকাসক্ত হওয়ায় হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

তবে এ ঘটনায় স্বামী মহিউদ্দিন আটক হলেও শ্বশুর নিজাম মৃধাসহ তার পরিবারের সবাই আতœগোপনে রয়েছে। পুলিশ বলছে হত্যাকান্ডে জড়িতদের আটকে পুলিশের অভিযান চলছে। পুলিশ আরও জানায়-প্রাথমিক সুরতহাল তদন্তে গৃহবধু লাইজুর গলায় ও শরীরের বিভিন্ন ন্থানে অসংখ্য ছুরিকাঘাতের আলামত পাওয়া গেছে। এ দিকে এ হত্যা কান্ডের বিচার দাবি করেছেন নিহতের পরিবার ও এলাকাবাসী। এ ঘটনায় শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে বাবা নজরুল খাঁন বাদী হয়ে ৯ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেেছন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত