জেলা পরিষদ চেয়াম্যান টুকু

বর্তমান সরকার দেশ ও জাতির উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ০৭:০১ পিএম, শনিবার, ২৩ ডিসেম্বর ২০১৭ | ১৪৮০

বাগেরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু বলেছেন, বর্তমান সরকার দেশ ও জাতির ভাগ্যো উন্নয়নে নিরলস ভাবে কাজ করে চলেছেন। রাস্তাঘাট ব্রীজ কালভাট স্কুল কলেজ মসজিদ মন্দির সহ বিভিন্ন স্থানে আজ ব্যাপক উন্নয়ন হচ্ছে। আওয়ামী লীগ সরকার মতায় থাকলে দেশের উন্নতি হয়। মানুষ দুবেলা দুমুঠো খেয়ে পরে বাচতে পারে। তিনি বলেন, মতার পালাবদল বারবার হলে দেশের উন্নয়ন চরম ভাবে বাধাগ্রস্থ হয়। তাই আগামী নির্বাচনে দেশের উন্নয়নে ও জাতির কল্যানে সকলকে কাধে কাধ মিলিয়ে কাজ করার জন্য উদ্যাত্ত আহবান জানান।

তিনি শনিবার সকালে বেতাগা ইউনিয়নের ধনপোতা-মাসকাটা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা নারীদের ভাগ্যো উন্নয়নে ব্যাপক কাজ করেই চলেছেন। তিনি মতায় অধিষ্ঠিত হয়ে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, মার্তৃত্বকালিন ভাতা, প্রতিবন্ধি ভাতা, বছরের শুরুতে শিার্থীদের হাতে নতুন পাঠ্য বই পৌছে দেওয়া সহ নানান সহযোগীতা করে রাষ্ট্রকে এগিয়ে নিয়ে গেছেন। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেতা শেখ হেলাল উদ্দীন ও জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তি শালী করার জন্য আবারও নৌকা মার্কা ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।


ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি দিপালী রানী চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্ভোধন করেন, উপজেলা মহিলা আঃলীগের সভাপতি মলিকা রানী দাশ। বিশেষ অতিথি ছিলেন, ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, জেলা মহিলা আ.লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ শরিফা হেমায়েত। শিকিা নিলুফার ইয়াসমিন এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন,উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার, যুগ্ন-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক মলিক আসলাম আলী, উপজেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব ওয়াহিদুজ্জামান বাবু, ইউনিয়ন আঃলীগের সভাপতি দুলাল চন্দ্র দাশ, সাধারন সম্পাদক মোঃ ইউনুস আলী শেখ, যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য অলিপ কুমার দাশ, আঃলীগ নেতা আনন্দ কুমার দাশ ও ইউনিয়ন মহিলা আঃলীগের সাধারন সম্পাদক মোসাঃ হেনারা বেগম প্রমুখ। সভা শেষে নিলুফার ইয়াসমিন-কে সভাপতি ও র্শমিষ্ঠা রানী দাশ-কে সাধারন সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আঃলীগের সহ-সভাপতি সুবির কুমার মিত্র, শেখ মুনসুর আলী, শিা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্য বটুগোপাল দাশ, সাংগঠনিক সম্পাদক অমর কৃমার ঘোষ, উপজেলা কৃষকলীগের আহবায়ক খান শামীম জামান পলাশ, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ ইমরুল হাসান, ছাত্রলীগের সভাপতি সরদার আমিনুর রশিদ মুক্তি, শ্রমিকলীগের সভাপতি সিরাজুল ইসলাম ও সাঃ সঃ অনিমেষ কুমার দাম সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আঃলীগের সভাপতি/সম্পাদক ও দলীয় নেতাকর্মীবৃন্দ। সকাল হতে বিভিন্ন ওয়ার্ড হতে আগত মহিলাদের মিছিলে মিছিলে সভাস্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে পড়ে। তাদের জয়বাংলা জয়বঙ্গবন্ধু ধ্বনিতে সমগ্র এলাকা মুখরিত হয়ে যেন মিলন মেলায় পরিনত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত