মারপিট ও ছুরিকাঘাত করে ফেলে দেয়ায়

পানগুছি নদীতে খুলনার যুবলীগ নেতা সবুজ নিখোঁজ

মোরেলগঞ্জ সংবাদদাতা

আপডেট : ১১:৪৩ পিএম, শনিবার, ২৩ ডিসেম্বর ২০১৭ | ২৩৩৮

সামছুল আরেফিন রনিকে উদ্ধার

মোরেলগঞ্জ পানগুছি নদীতে শনিবার দুপুরে মারপিট ও ছুরিকাঘাত করে ফেলে দেয়ায় খুলনা কেডিএ’র সার্ভেয়ার সামছুল আরেফিন রনিকে উদ্ধার করা সম্ভব হলেও তার সঙ্গী খুলনার যুবলীগ নেতা খায়রুজ্জামান সবুজ এখনো নিখোঁজ রয়েছে। মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল তাকে উদ্ধারের জন্য নদীতে টহল শুরু করেছে।


জানা গেছে, হাসান নামের জনৈক ব্যাক্তি খাউলিয়া ইউনিয়নে একটি বহুতল ভবনের ডিজাইন করার জন্য খুলনা কেডিএ’র সার্ভেয়ার সামছুল আরেফিন রনিকে (৩৫ ) মোরেলগঞ্জে নিয়ে আসে। এসময় তার সাথে বন্ধু খুলনা সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড যুবলীগ যুগ্ম আহবায়ক খায়রুজ্জামান সবুজ(৩২)কে নিয়ে আসে।

সামছুল আরেফিন রনি

তাদেরকে নিয়ে ট্রলার যোগে ছোলমবাড়িয়া বাস ষ্ট্যান্ড থেকে খাউলিয়ার সন্ন্যাসীর দিকে রওয়ানা হয়। পথিমধ্যে ট্রলার গাবতলা নদীতে পৌঁছালে পূর্বপরিকল্পিত ভাবে হাসানের নেতৃত্বে ট্রলারে থাকা আরো ৭ জন দুজনকে মারপিট ও ছুরিকাঘাত করে নদীতে ফেলে দেয় । এসময় রনির চিৎকারে গাবতলা এলাকার ট্রলার চালকরা রনিকে উদ্ধার করতে পারলেও তার বন্ধু সবুজকে পাওয়া যায়নি।

থানা অফিসার ইন চার্জ মো. রাশেদুল আলম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, এ ঘটনার প্রকৃত রহস্য এখনো জানা যায়নি। রনি ও সবুজের সাথে থাকা ট্রলারের ৭ সহযোগীকে ইন্দুরকানী থানা পুলিশ আটক করেছে। রনিকে উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত