মোল্লাহাটে জরিমানা ছাড়া স্বাস্থ্য বিধি মেনে পল্লী বিদ্যুতের বিল গ্রহন

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৩৬ পিএম, সোমবার, ১৮ মে ২০২০ | ৮৮৬

মোল্লাহাটে করোনা ভাইরাস (কোভিড-১৯) দূর্যোগের কারনে কোন প্রকার জরিমানা ছাড়া সরকারী নিয়ন ও স্বাস্থ্য বিধি মেনে গ্রাহকদের বিল গ্রহন করছে মোল্লাহাট পল্লী বিদ্যুৎ অফিস।

সোমবার সকাল ৯ টায় অফিস চত্বরে সারি বদ্ধভাবে নিরাপদ দুরত্বে সাদা বৃত্তের মধ্যে দাড়িয়ে নিয়ম তান্ত্রিক উপায়ে বিল গ্রহণ করে কর্তৃপক্ষ। এছাড়া যে সকল গ্রাহক মাস্ক ছাড়া আসেন, তাদেরকে মাস্ক প্রদানসহ সকলের জন্য হ্যান্ড স্যানিটাইজার ও হাতধোয়ার নির্দিষ্ট ব্যবস্থাও করছেন কর্তৃপক্ষ।

বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন মোল্লাহাট সাব-জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার মোঃ মাহফুুজুর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) এই দুর্যোগ কালীন সময়ে আলোর গেরিলা টিম মোল্লাহাটে সার্বক্ষণিক/ নিরবিছিন্ন বিদ্যুৎ সরবরাহ দেয়ার লক্ষে ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছে। এছাড়া আমরা মানুষের স¦াস্থ্যের কথা বিবেচনা করে স্বাস্থ্য বিধি মেনে গ্রাহকের বিল গ্রহন করছি। এবং সরকারী সিদ্ধান্ত মোতাবেক ফেব্রƒয়ারী, মার্চ, এপ্রিল এই তিন মাস আমরা জরিমানা ছাড়া গ্রাহকের বিল গ্রহন করছি। কোন গ্রাহকের বিদ্যুৎ বিল বকেয়া থাকলেও আমরা তার সংযোগ বিছিন্ন করছিনা। ওই সকল কাজে সহযোগীতা করেন মোল্লাহাট পবিস এর পরিদর্শক ইমাম হোসেন শিপলু, উপজেলা যুবলীগের সদস্য খাঁন জাহিদুল ইসলাম তুষার, ও পিসিএম মোঃ জহিরুল ইসলাম প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত