চিতলমারীতে কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:৩৬ পিএম, রোববার, ৩১ মে ২০২০ | ১১১৪

চিতলমারীতে মোঃ হাচিব শেখ (১৫) নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার সকাল ১১ টায় চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সে মারা যায়। নিহত হাচিব শেখ শিবপুর ইউনিয়নের শিবপুর দক্ষিণপাড়া গ্রামের মোঃ এমদাদ শেখের ছেলে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছিল।
নিহতের মা জোসনা বেগম, ভাই মাসুম শেখ ও এলাকাবাসিরা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, বিড়ি খাওয়াকে কেন্দ্র করে এলাকার কয়েকজন যুবক শনিবার রাতে হাসিবকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। একটি আমবাগানে নিয়ে তারা তাকে মারপিট ও নির্যাতন করে। রাতে সে আহত অবস্থায় বাড়িতে ফেরে। রবিবার সকালে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে সে মারা যায়।

চিতলমারী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মামুন হাসান মিলন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মারপিটের শিকার কিশোর হাচিবকে হাসপাতালে আনার পরপরই মারা যায়। পরে বিষয়টি পুলিশকে জানান হয়।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গাঁজা খাওয়াকে কেন্দ্র করে কিশোর হাচিককে কয়েকজন যুবক সামান্য মারপিট করে। আগে থেকেই সে অসুস্থ ছিল। তার লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে বিষয়টি ভালভাবে জাানা যাবে বলেও তিনি উল্লেখ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত