বাগেরহাটে ৫ দিন ব্যাপী বিজয় মেলা শুরু

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:৪৬ পিএম, মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০১৭ | ১৪৮৪

বাগেরহাটে ৫ দিন ব্যাপী বিজয় মেলার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়ন পরিষদ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ও কবুতর উড়িয়ে এই মেলার উদ্বোধন করেন, বাগেরহাট জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু।


জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও বেমরতা ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন টগরের সভাপতিত্বে অনুষ্ঠিত মেলার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুরুল হাফিজ, জেলা পরিষদের সদস্য ইব্রাহিম মোল্লা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ষাটগুম্বুজ ইউপি চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু, সাধারন সম্পাদক ও যাত্রাপুর ইউপি চেয়ারম্যান এম এ মতিন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও কাড়াপাড়া ইউপি চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম, খারপুর ইউপি চেয়ারম্যান ফকির ফহম উদ্দিন, গোটাপাড়া ইউপি চেয়ারম্যান শেখ শমসের আলী, বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান শংকর চক্রবর্তী প্রমুখ।


শেখ কামরুজ্জামান টুকু বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের সরকার ক্ষমতায় আছে বলেই দেশে আজ বিজয় মেলা হচ্ছে। মানুষ আজ শান্তিতে আছে। এখন আর আগের মত মানুষ না খেয়ে থাকে না। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের দেশ হতে চলেছে। এখনও স্বাধীনতা বিরোধী চক্র নানা রকম ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমাদের ঐক্যবদ্ধ ভাবে সেই ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।

মেলায় আগত দর্শকদের আনন্দ দিতে যাত্রাগানসহ নানা ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। হস্তশিল্পসহ বিভিন্ন ধরনের পসরা সাজিয়ে বসেছে দোকানীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত