কচুয়ায় পরিবার পরিকল্পনার অ্যাডভোকেসি সভা

কচুয়া সংবাদদাতা

আপডেট : ০১:১৬ পিএম, বুধবার, ২৭ ডিসেম্বর ২০১৭ | ৭৩৬

কচুয়ায় পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে কচুয়া উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের হলরুমে আয়োজিত অ্যাডভোকেসি সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এস.এম.মাহফুজুর রহমান। এতে স্বাগত বক্তব্য দেন উপজেলা পরিবার পরিকল্পনা ডাঃ স্বপন চক্রবর্তী

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার তাসমিন ফারহানার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজরা ওবায়দুর রেজা সেলিম, নাজমা সরোয়ার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তাপস কুমার দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মানিক অধিকারী, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মানষ তালুকদার প্রমুখ।


আয়োজকরা জানান, আগামী ৩০ ডিসেম্বর থেকে ৪ জানুয়ারী পর্যন্ত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পালন করা হবে। এজন্য উপজেলার সকল পরিবার পরিকল্পনা বিভাগের চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারিদের সচেতন হয়ে কাজ করতে হবে। যাতে প্রতিটি মানুষ পরিবার পরিকল্পনা বিভাগের দীর্ঘমেয়াদী ও স্থায়ী পদ্ধতিগুলো সেবা স¤র্পকে জানতে পারে। এছাড়া মাতৃমৃত্যুরোধে সকলকে সচেতন করতে আহবান জানানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত