মোরেলগঞ্জে যুবকের লাশ উদ্ধার

মোরেলগঞ্জ সংবাদদাতা

আপডেট : ১১:৩০ এএম, শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০১৭ | ১৫৬৯

মোরেলগঞ্জ-বাগেরহাট মহাসড়কের আমতলা বাজারের কাছে শুক্রবার ভোরে সোহাগ খান (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোহাগ খান দৈবজ্ঞহাটী ইউনিয়নের বলইবুনিয়া গ্রামের মৃত এছাহাক আলীর ছেলে।


এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মোরেলগঞ্জ-বাগেরহাট মহাসড়কের আমতলা বাজারের কাছে কাঠের ব্রিজের নিকট বেগপাড়া রাস্তার পার্শে সোহাগ শেখের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোজজন পোলের হাট ফাঁড়ি পুলিশকে খবর দেয়। পোলেরহাট ফাঁড়ি পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরন করেছে। তার মাথার পিছনে আঘাত ও বাম হাতের একটি আঙ্গুলে কাটা চিহ্ন পাওয়া গেছে।


জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে সোহাগ খান কে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ রাস্তার পাশে ফেলে রাখা হয়েছে বলে নিহতের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। নিহতের মা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, রাত ১০ টার দিকে সোহাগ ভাত খেয়ে ঘুমিয়ে পড়ে । রাতে কোন একটি ফোন পেয়ে সে ঘর থেকে বের হয়। তার পরে সকালে রাস্তার পাশে রক্তাক্ত লাশ পাওয়া যায়।


মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. রাশেদুল আলম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ভোরে ঘন কুয়াশার কারনে পরিবহন কিংবা অন্য কোন যানবাহনের ধাক্কায় সে মারা গেছে। তবে ময়নাতদন্তের রিপোর্টে মুত্যুর প্রকৃত কারন জানা যাবে। এ ঘটনায় মোরেলগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত