বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কম এর টকশো “আজকের বাগেরহাট” এ আলোচকবৃন্দ

সুন্দরবনের মৎস্য সম্পদ রক্ষায় বনবিভাগের সাথে মৎস্যবিভাগকে সম্পৃক্ত করা জরুরী

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:৫৯ পিএম, রোববার, ১২ জুলাই ২০২০ | ৫৭১

আজকের বাগেরহাট

সুন্দরবনের মৎস্য সম্পদ রক্ষায় বনবিভাগের সাথে মৎস্যবিভাগকে সম্পৃক্ত করা জরুরী। সুন্দরবনের মধ্যে ২৫৪টি নদী ও খাল রয়েছে। ওই মৎস্য সম্পদ রক্ষার জন্য মৎস্যবিভাগকে সম্পৃক্ত করলে আহরনে শৃংখলা ও বিষ দিয়ে মৎস্য শিকারীদের আইনের আওতায় আনতে সুবিধা হবে।

রবিবার রাতে বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কম এর নিয়মিত আলোচনা টকশো “আজকের বাগেরহাট” এ আলোচকবৃন্দ একথা বলেন। তারা আরো বলেন, সরকার ইতোমধ্যে মৎস্যচাষীদের জন্য প্রনোদনা বরাদ্ধ করেছেন। করোনাকালে চাষীরা উৎপাদনের লক্ষ্যমাত্রা ঠিক রেখেছেন কিš‘ বিপননের সহযোগীতা প্রয়োজন হয়ে পড়েছে। বিপননের দ্রæত সহায়তা পেলে মৎস্যচাষীরা তাদের আয় ধরে রাখতে পারবে।

বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কম এর সম্পাদক ও প্রকাশক খোন্দকার নিয়াজ ইকবাল এর সঞ্চালনায় অতিথি হিসাবে যুক্ত ছিলেন জেলা মৎস্য অফিসার ড.মো.খালেদ কনক, রামপাল উপজেলা ভাইস চেয়ারম্যান ও মৎস্যচাষী নুরুল হক লিপন, কচুয়া উপজেলা সিনিয়র মৎস্য অফিসার প্রনব কুমার বিশ্বাস, ফকিরহাটের বিআরডিবি চেয়ারম্যান ও মৎস্যচাষী শেখ কামরুজ্জামান।

প্রতিরাত ৯টায় জেলার প্রতিদিনের ঘটে যাওয়া খবরা-খবর নিয়ে নিয়মিত আলোচনা “ আজকের বাগেরহাট” ইতোমধ্যে জেলার সাধারন মানুষের মাঝে ব্যাপক সাড়া যুগিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত