সুস্থ হয়ে কাজে ফিরেছেন ১৯১ কর্মী

ফায়ার সার্ভিসের করোনা মোট আক্রান্ত ২৩০ জন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:৫৯ পিএম, রোববার, ১৯ জুলাই ২০২০ | ৫০৯

প্রতিকী ছবি

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-এর মোট ১৯১ জন করোনা আক্রান্ত কর্মী সুস্থ হয়ে নিজ নিজ কর্মস্থলে যোগদান করেছেন। মোট আক্রান্ত হয়েছেন ২৩০ জন কর্মকর্তা-কর্মচারী। এখনো আক্রান্ত আছেন এমন ৩৯ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে রাখা হয়েছে।

করোনা আক্রান্ত ঢাকা বিভাগের ১৭৭ জনের মধ্যে সুস্থ আছেন ১৫৭ জন এবং আইসোলেশনে ২০ জন, চট্টগ্রাম বিভাগের ১৭ জনের মধ্যে সুস্থ আছেন ১০ জন এবং আইসোলেশনে ৭ জন, রাজশাহী বিভাগের ১ জনের মধ্যে সুস্থ আছেন ১ জনই, রংপুর বিভাগের ৮ জনের মধ্যে সুস্থ আছেন ৫ জন এবং আইসোলেশনে ৩ জন, বরিশাল বিভাগের ৩ জনের মধ্যে সুস্থ আছেন ০ জন এবং আইসোলেশনে ৩ জন, সিলেট বিভাগের ৮ জনের মধ্যে সুস্থ আছেন ৮ জনই, খুলনা বিভাগের ১০ জনের মধ্যে সুস্থ আছেন ৪ জন এবং আইসোলেশনে ৬ জন, ময়মনসিংহ বিভাগের ৬ জনের মধ্যে সুস্থ আছেন ৬ জনই, আক্রান্তদের পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিস সেন্টার ও রূপগঞ্জের ইউসুফগঞ্জ স্কুল (নারায়ণগঞ্জ) সহ বিভিন্ন স্থানে কোয়ারেনটাইনে রাখা হয়েছে।

এখনো যারা করোনা আক্রান্ত আছেন তাদের সকলেই ভালো আছেন। এদের মধ্যে ১৯১ জনের পর পর দুইবার নমুনা পরীক্ষায় নেগেটিভ হওয়ায় তাদের সুস্থ ঘোষণা করা হয়েছে। আক্রান্ত অন্যদের ওপর নিবিড়ভাবে নজর রাখা হচ্ছে এবং স্বাস্থ্যের উন্নতি না হলে বা অবনতি হলে প্রয়োজনে তাদের আইসোলেশনে রাখা হবে বা হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হবে। খবর বিজ্ঞপ্তির।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত