ফকিরহাট উপজেলা চেয়ারম্যানকে দেখতে নেতৃবৃন্দ

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:১০ পিএম, সোমবার, ১০ আগস্ট ২০২০ | ৭৮৬

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ বর্তমানে চিকিৎসকের পরামর্শে বেতাগায় বাড়ীতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তাকে সোমবার সকাল সাড়ে ৯টায় দেখতে বাড়িতে আসেন বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকু সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এসময় স্বপন কুমার দাশের শারীরিক খোজ খবর নেন তিনি। এছাড়াও এদিন তাকে দেখতে আসেন উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মেডিকেল অফিসার (মা ও শিশু) কর্মকর্তা ডাঃ মোঃ শাহরিয়ার শামীম। বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশের সহধর্মীনী লিপি দাশ সহ উপজেলা বিভিন্ন ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের স্বস্থ্যকর্মীবৃন্দ।

অপরদিকে, রবিবার দুপুরে দেখতে বাড়িতে আসেন বাগেরহাট জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ। এসময় স্বপন কুমার দাশের শারীরিক খোজ খবর নেন তিনি এবং পুষ্টিকর খাদ্য সামগ্রী প্রদান করেন। এসময় বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত