বিত্তবানদের সহায়তায় বাঁচতে পারে এক গরীব মায়ের প্রান

মাকে বাঁচাতে চায় দিন মজুর রফিকুল

সৈয়দা এরিনা নিয়াজ নিম্মি

আপডেট : ০৩:৩৬ পিএম, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০ | ৯১৩

আম্বিয়া বেগম

মাকে বাঁচাতে বিত্তবানদের সহযোগীতা চান দিন মজুর মো. রফিকুল ইসলাম। ২৭ বছর আগে ৭টি সন্তান নিয়ে বিধবা হওয়া আম্বিয়া বেগম (৬৫) ৩মাস যাবৎ চিকিৎসার জন্য ঘুরেছেন। ইতোমধ্যে তার দুইটি সন্তানের মৃত্যু হয়েছে। এখন ৪ মেয়ে ও এক ছেলে রয়েছে। একমাত্র ছেলে মো. রফিকুল ইসলাম মায়ের চিকিৎসা ইতোমধ্যে ধারদেনা করে চালালেও এখন আর পারছেন না। বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আবাসিক সার্জন ডা. বিপ্লব বিশ্বাসের তত্বাবধানে চিকিৎসা চলছে। তার গলার টিউমার অপারেশনের জন্য প্রায় একলক্ষ টাকা প্রয়োজন।

কচুয়া উপজেলার মঘিয়া ইউনিয়নের চরসোনাকুর গ্রামের মৃত আ.মান্নান শেখের ছেলে দরিদ্র দিন মজুর মো. রফিকুল ইসলাম তার মায়ের চিকিৎসার জন্য বিত্তবানদের সহায়তার জন্য মানুষের দারে দারে ঘুরছেন।

মো. রফিকুল ইসলাম জানায়, গত ৩মাস আগে তার মা আম্বিয়া বেগমের গলায় ছোট একটি ফোঁড়ার মত দেখা দেয়। এরপর এর আকার বাড়তে থাকে এখন পুরো গলা জুরে টিউমারটি বড় হয়ে গেছে, এর চিকিৎসায় ইতোমধ্যে ৪০ হাজার টাকা খরচ কওে ফেলেছে।। দরিদ্র এ দিনমজুরের পক্ষে মায়ের চিকিৎসা করানো অসম্ভব হয়ে পড়েছে। এজন্য বিত্তবান, জনপ্রতিনিধিদের সহায়তা চেয়েছেন। টাকা পাঠানো ও যোগাযোগের জন্য ছেলে মো. রফিকুল ইসলাম ০১৯২৭৬৪৩৪৯৭।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত