বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে

শরণখোলায় তিন শতাধিক গর্ভবতী মাকে স্বাস্থ্যসেবা প্রদান করলো সেনাবাহিনী

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৬:২২ পিএম, সোমবার, ১৭ আগস্ট ২০২০ | ৬৯৪

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বাগেরহাটের শরণখোলায় গর্ভবতী মায়েদের বিনামূল্যে বিশেষ স্বাস্থ্যসেবা প্রদান করেছে সেনাবাহিনী। বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের ৭ পদাধিক ডিভিশনের ২৮ ব্রিগেডের ৪৩বীর ইউনিটের ব্যবস্থাপনায় এবং বরিশাল সিএমএইচ’র সহযোগীতায় এ মেডিক্যাল ক্যাম্প পরিচালিত হয়।

সোমবার সকাল থেকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনুষ্ঠিত মেডিক্যাল ক্যাম্পে উপজেলার বিভিন্ন এলাকার তিন শতাধিক গর্ভবতী মা চিকিৎসাসেবা গ্রহন করেন। এসময় মায়েদের চিকিৎসার পাশাপাশি বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়।

দুপুরে মেডিক্যাল ক্যাম্প পরিদর্শন করেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন ও বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের ২৮ পদাধিক ডিভিশনের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আল মাসুম পিবিজিএম, এনডিসি, পিএসসি। এসময় ৪৩ বীরের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল শামস ইয়াসীন খান পিএসসি, শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন, অতিরিক্ত জেলা পলিশ সুপার মিজানুর রহমান, শরণখোলা থানার ওসি এসকে আব্দুল্লাহ আল সাইদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, আওয়ামীলীগ নেতা এমএ রশিদ আকন, আব্দুল হক হায়দার, শ্রমিকলীগ নেতা মেজবাহ উদ্দিন খোকন, ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা আসাদুজ্জামান মিলন প্রমূখ উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে এমপি মিলন ও ব্রিগ্রেডিয়ার জেনারেল মাসুম চিকিৎসা নিতে আসা গর্ভবতী মায়েদের খোঁজখবর নেন এবং স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে স্থানীয় প্রশাসন, চিকিৎসক, জনপ্রতিনিধি ও গণ্যমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। পরে সেনাবাহিনীর পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে করোনা প্রতিরোধক ও খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত