ইউপি সদস্যের বিরুদ্ধে চুরির অপবাদ দিয়ে শিশুকে নির্যাতনের অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৪১ পিএম, শনিবার, ৫ সেপ্টেম্বর ২০২০ | ৬৩৬

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পুটিখালি ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য মোঃ মোহসিন শেখের বিরুদ্ধে চুরির অপবাদ দিয়ে রসুল হাওলাদার নামের ১১ বছর বয়সী এক শিশুকে শারীরিক নির্যাতনের অভিযোগ করেছে তার পরিবার।শনিবার দুপুর ২টার দিকে উত্তর পুটিখালি গ্রামের ওবায়দুলের ঘেরে গোসল করার সময় রসুলকে ধরে নিয়ে নির্যাতন করে ওই ইউপি সদস্য।পরে গুরুত্বর আহত অবস্থায় রসুলকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন তার পরিবার।

আহত রসুল হাওলাদার উত্তর পুটিখালী গ্রামের বাদশা হাওলাদারের ছেলে। পিতা-মাতা দুজনে খুলনায় বসবাস করার কারণে রসুল তার দাদা হোসেন হাওলাদারের বাড়িতে থেকে পড়ালেখা করত।

নির্যাতনের শিকার রসুল হাওলাদারের ফুফু রাহিলা বেগম বলেন, দুপুরে ফুটবল খেলা শেষে রসুল ও তার দুই বন্ধু ওবায়দুলের ঘেরে গোসল করতে যায়। মাছ চুরি করেছে এমন সন্দেহে রসুলকে ধরে নিয়ে লাঠি দিয়ে বেধরক মারধর করে মোঃ মোহসিন মেম্বর।এসময় স্থানীয়দের বাধার মুখে মেম্বর রসুলকে ছেড়ে দেয়।পরে অসুস্থ্য অবস্থায় আমরা রসুলকে উদ্ধার করি। রসুলের শরীরের বিভিন্ন স্থানে রক্তাত্ত ঝখম হয়েছে।রসুলের হাত ভেঙ্গে গেছে হয়ত।আমরা রসুলকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসছি। জানিনা কি হবে আমাদের ছেলের। আমরা অত্যাচারী এই মেম্বরের বিচার চাই।

বিষয়টি জানার জন্য ইউপি সদস্য মোঃ মোহসীন শেখকে বার বার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বলেন, ঘটনা শুনে ওই এলাকায় পুলিশ পাঠিয়েছি।তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত