মোংলায় স্কুটি কিনে না দেয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৮:৫১ পিএম, শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০ | ১৩০১

প্রতিকী ছবি

মোংলায় মা-বাবার সাথে অভিমান করে গলায় ফাসঁ লাগিয়ে এক কলেজ ছাত্রী আত্বহত্যা করেছে। শনিবার বিকালে দ্বিগরাজ এলাকায় নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাসঁ লাগালে স্থানীয়রা তাকে উদ্ধার করে রামপাল উপজেলার ঝনঝনিয়া স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে গেলে কর্ব্যরত ডাক্তার তাকে মৃত্য ঘোষনা করে।

রামপাল থানার ওসি তদন্ত মোঃ নজরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানায়, মোংলা উপজেলার দ্বিগরাজ এলাকায় মা-বাবার সাথে বসবাস করতেন মিম আক্তার (২০)। বেশ কয়েক দিন ধরে মায়ের কাছে মটরসাইকেল (স্কুটি) কিনে দেয়ার জন্য বায়না করে আসছিল। কিন্ত মা-বাবা স্কুটি কিনে না দেয়ায় অভিমান করে শনিবার বিকালে নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্বহত্যা করে।

মেয়েকে কোথায় না দেখে মা তার রুমের সামনে গেলে আড়ার সাথে ঝুলানো অবস্থায় দেখতে পায়। এসময় তার মায়ের ডাক চিৎকারে স্থানীয়রা এসে দ্রুত উদ্ধার করে পার্শবর্তী রামপাল উপজেলা ঝনঝনিয়া স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে গেলে চিকিৎসারত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন। মৃত মিম আক্তার খুলনা পলিটেকনিক কলেজের ২য় বর্ষের ছাত্রী এবং দ্বিগরাজ এলাকার মিকাইল হোসেন’র মেয়ে। কলেজ ছাত্রী মিম আত্বহত্যার ঘটনায় এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে। এঘটনায় রামপাল থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত