রামপালে সিরাতুন্নবী (সাঃ) ও অভিভাবক সমাবেশ

এম,এ সবুর রানা, রামপাল

আপডেট : ০৭:২৬ পিএম, শনিবার, ৬ জানুয়ারী ২০১৮ | ৫৪৮

বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তালুকদার আঃ খালেক বলেছেন, মহনবী হযরত মুহাম্মদ (সঃ) ছিলেন দেশপ্রেম ও মানবতার মূর্ত প্রতীক। মহানবী (সঃ) এর আদর্শ থেকে বিচ্যুত হওয়ার কারনে মুসলিম জাতি আজ দূর্দশাগ্রস্থ। তার আদর্শ অনুসরনের মধ্যেই সত্যিকার শান্তি ও মুক্তি নিহিত। শিক্ষাই মানুষের সাফল্যের চাবিকাঠি। শিক্ষক,শিক্ষার্থী ও অবিভাবকের সমন্বিত চেষ্টায় শিক্ষার মান উন্নয়ন সম্ভব।

স্বাধীনতা সংগ্রামসহ বাঙ্গালী জাতির সকল ধরনের স্বাধীকার সংগ্রামে আওয়ামীলীগই নেতৃত্ব দিয়েছে এবং বাংলাদেশের উন্নয়নের মৌলিক ভূমিকা রেখেছে। আওয়ামীলীগ ক্ষমতায় এলেই রামপাল- মংলাসহ দক্ষিনাঞ্চলের উন্নয়ন হয়। শুক্রবার সকাল ১০ টায় রামপাল উপজেলার ইসলামাবাদ ছিদ্দিকীয়া ফাযিল (ডিগ্রী) মাদরাসার উদ্যোগে আয়োজিত পবিত্র সিরাতুন্নবী (সঃ) মাহফিল, অভিভাবক সমাবেশ ও মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

অধ্যক্ষ মকবুল হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাইদ, বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার-১ শেখ আঃ জলিল উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, রামপাল থানার ওসি শেখ লুৎফর রহমান, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি নিজাম উদ্দীন,বাঁশতলী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোহাম্মদ আলী, ডেমা ইউপি চেয়ারম্যান মনি মল্লিক, ভাইস প্রিন্সিপাল মোঃ ইউনুছ আলী, হাও. হাফিজুর রহমান, আলহাজ্ব মাও. আঃ মতীন কুদরতী, মাও. হুমায়ুন কবির। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক মোঃ বজলুর রহমান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত