চিতলমারীতে শেখ হেলাল উদ্দিন এমপি

আওয়ামীলীগ অচল মোংলা বন্দরকে সচল করেছে

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:১২ পিএম, রোববার, ৭ জানুয়ারী ২০১৮ | ৬১৭

জাতির জনক বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এসেই অচল মোংলা বন্দরকে সচল করেছে। অবহেলিত দক্ষিাঞ্চলের উন্নয়নে বড় বড় প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। প্রত্যন্ত অঞ্চলের ঘরে ঘরে বিদ্যুৎ দেয়া হয়েছে, শিক্ষিত বেকার যুবদের ন্যাশনাল সার্ভিসের আওতায় কর্মসংস্থান করা হয়েছে, মুক্তিযোদ্ধা, বয়ষ্ক, বিধবা ও প্রতিবন্ধীসহ বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে দরিদ্রদের সামাজিক নিরাপত্তার আওতায় এনেছে বর্তমান সরকার। আর বিএনপি-জামায়াত জোট সরকার দক্ষিণাঞ্চলের উন্নয়নে কোন অবদান রাখেনি। দেশের দ্বিতীয় সমুদ্র বন্দর মোংলাকে সচল অবস্থায় বন্ধ করে দিয়ে শ্মষানে পরিনত করেছিল। তাই দক্ষিনাঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।


রবিবার বিকালে বাগেরহাটের চিতলমারী উপজেলার চর বানিয়ারী মাধ্যমিক বিদ্যালয়ের ৭৫ বর্ষপূর্তি ও প্রাক্তন ছাত্রছাত্রীদের পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি হেলাল আরও বলেন,জ্ঞান নির্ভর আগামী প্রজ¤œ গড়ে তুলতে আওয়ামীলীগ সরকার কোচিং বানিজ্য বন্ধ করতে পদক্ষেপ গ্রহন করেছে। শিক্ষার্থীদের তথ্য-প্রযুক্তি শিক্ষার উপর অধিক গুরুত্ব দিয়েছে।


চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও চর বানিয়ারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পিযুষ কান্তি রায়ের সভাপতিত্বে বিদ্যালয়ের ৭৫ বর্ষপূর্তি ও প্রাক্তন ছাত্রছাত্রীদের পূর্ণমিলনী অনুষ্ঠানে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে ছিলেন এমপি’র সহধর্মীনী রূপা চৌধুরী, ছেলে সারহান নাসের তন্ময়, বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাসসহ বিদ্যালয়ের শিক্ষক ও প্রাক্তন শিক্ষাথীরা বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে এমপি হেলাল চর বানিয়ারীতে তার নামে প্রতিষ্ঠিত পার্কেরও উদ্ধোধন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত