মোল্লাহাটে ৮ দলিয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৩৪ পিএম, বুধবার, ৭ অক্টোবর ২০২০ | ৫২৪

মোল্লাহাটের চরকুলিয়া বিদ্যুৎ সংঘের আয়োজনে ৩দিন ব্যাপী ৮ দলিয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৪ টায় চরকুলিয়া লায়লা আজাদ কলেজ মাঠে চরকুলিয়া বিদ্যুৎ সংঘের সভাপতি নাজমুল সরদারের সভাপতিত্বে টুর্ণামেন্টের ফাইনাল খেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ সেলিম রেজা । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিয়া বেগম।



খেলায় বাগেরহাট সদর, গোপালগঞ্জ, ফকিরহাট, চিতলমারী,রুপসা,তেরখাদা, নড়াইল, কুদলা কে,কে আই একাদশ অংশ গ্রহন করেন । খেলায় মোট ৭ টি ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচে চিতলমারী একাদশ ও ফকিরহাট একাদশের মধ্যে খেলা হয়। নির্দিষ্ট সময়ের মধ্যে কোন দলের খেলোয়াড়রা গোল দিতে না পারায়। ট্রাইব্রেকারের মাধ্যমে চিতলমারী একাদশ ৫-৪ গোলে ফকিরহাট একাদশকে পরাজিত করে। বিজয়ী দলকে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি এবং রানাসআপ দলকে একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার হিসেবে প্রদান করেন । টুর্ণামেন্ট সেরা খেলোয়ার নির্বাচিত হন চিতলমারী একাদশের খেলোয়াড় মানিক। খেলা পরিচালনা করেন মাহাবুবুর রহমান, সহযোগীতায় ছিলেন মুক্তার হোসেন মিঠু, ও শেখ জসিম উদ্দিন।



অন্যান্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা হেদায়েত শেখ আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক গোলাম চাহার, সাইদুর রহমান, খাঁন তুষার আহম্মেদ, গোলাম মোল্লা, মোল্লা সিরাজুল ইসলাম, এমদাদুল হক, খোলার ধারা ভাষ্যকর ছিলেন সমীর সরকার ও রাজু সরদার। খেলার আয়োজকরা বলেন করোনা ভাইরাসের কারনে দীর্ঘদিন খেলাধূলা বন্ধ থাকায়, যুব সমাজ যাতে মাদক এবং ইভটিজিং এর দিকে ধাবিত না হতে পারে এজন্য এই খেলার আয়োজন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত