মোল্লাহাটে ৪ দলিয় ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৮:০২ পিএম, রোববার, ১১ অক্টোবর ২০২০ | ৯৫২

মোল্লাহাটের ঘোষগাতী যুব সংঘের আয়োজনে ৪ দলিয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৪ টায় ঘোষগাতী বালিকা বিদ্যালয় মাঠে কুলিয়া ইউপি চেয়ারম্যান বাবলু মোল্লার সভাপতিত্বে টুর্ণামেন্টের ফাইনাল খেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ সেলিম রেজা । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আশিকুল আলম তন্ময়।


খেলায় মোল্লাহাট, ফকিরহাট,তেরখাদা, নড়াগাতী ফুটবল একাদশ অংশ গ্রহন করেন । খেলায় মোট ৩ টি ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচে ফকিরহাট একাদশ ও নড়াগাতী ফুটবল একাদশের মধ্যে খেলা হয়। খেলায় নির্দিষ্ট সময়ের মধ্যে কোন দলের খেলোয়াড়রা গোল দিলে না পারায়। ট্রাইব্রেকারের মধ্যেমে ফকিরহাট একাদশ ৪-৩ গোলে নড়াগাতী একাদশকে পরাজিত করে। খেলায় বিজয়ী দলকে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি এবং রানাসআপ দলকে একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার হিসেবে প্রদান করেন । খেলা পরিচালনা করেন মাহাবুবুর রহমান, সহযোগীতায় ছিলেন মুক্তার হোসেন মিঠু, ও শেখ জসিম উদ্দিন।



এছাড়া উপস্থিত ছিলেন কুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল মান্নান রুহল, আওয়ামীলীগ নেতা হেদায়েত শেখ, সাংগঠনিক সম্পাদক শিকদার শরীফুজ্জামান শরীফ, সাংবাদিক শেখ শাহিনুর ইসলাম শাহিন প্রমূখ।



খেলার আয়োজকরা বলেন করোনা ভাইরাসের কারনে দীর্ঘদিন খেলাধূলা বন্ধ থাকায়, যুব সমাজ যাতে মাদক এবং ইভটিজিং এর দিকে ধাবিত না হতে পারে এজন্য এই খেলার আয়োজন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত