আকর্ষণ কেড়েছে মোংলা বন্দর কর্তৃপক্ষ ও ইপিজেড’র ষ্টল

মোংলায় তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু

কামরুজ্জামান জসিম, মোংলা

আপডেট : ১০:৪০ পিএম, বৃহস্পতিবার, ১১ জানুয়ারী ২০১৮ | ৫৪৭

মোংলায় শুরু হয়েছে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে বের হওয়া শোভাযাত্রা পুরো শহর প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ মাঠে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন স্থানীয় সাবেক সাংসদ হাবিবুন নাহার।

মেলা মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার মো: রবিউল ইসলাম, ইপিজেড’র জেনারেল ম্যানেজার মো: আব্দুল আলিম ও মোংলা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: খায়রুল আলম। মেলায় মোংলা বন্দর কর্তৃপক্ষ ও ইপিজেডসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ৫১টি ষ্টল বসেছে। মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন ক্লোজ আপ ওয়ান তারকা নিশিথা বড়ূয়াসহ দেশের বিভিন্ন স্থান থেকে আগত গুণী শিল্পীরা।

এছাড়া মেলার তিন দিন জুড়েই প্রদর্শনীর পাশাপাশি কুইজ, লাঠিখেলা, পট ও জারি গান পরিবেশিত হবে। মেলা শেষ হবে শনিবার। উপজেলা নির্বাহী অফিসার মো: রবিউল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, মেলায় বিভিন্ন ধরণের ছোট-বড় ৫১টি ষ্টল বসলেও এর মধ্যে সবচেয়ে আকর্ষনীয় হয়েছে মোংলা বন্দর কর্তৃপক্ষ ও ইপিজেডের ষ্টল দুইটি। অন্যান্যরা চেষ্টা করছেন ষ্টলগুলোকে ফুটিয়ে তুলতে। এ মেলার মধ্যদিয়ে উন্নয়নের চিত্র তুলে ধরাই মুল উদ্দেশ্য।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত