লখপুর আলহাজ্ব আম্বিয়া ইসহাক কলেজিয়েট গার্লস স্কুলে

ফকিরহাটে শিক্ষা ক্লাবের উদ্বোধন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:২২ পিএম, শনিবার, ৩১ অক্টোবর ২০২০ | ৪৮৪

ফকিরহাটের লখপুর আলহাজ্ব আম্বিয়া ইসহাক কলেজিয়েট গার্লস স্কুলের উদ্যোগে শিক্ষা ক্লাব (ফ্যাংগুইজ ক্লাব, ডিবেটিং ক্লাব, সায়েন্স ক্লাব, ম্যার্থ ক্লাব) এর উদ্বোধন -২০২০ শনিবার দুুপুর ১২টায় স্কুল মিলনায়তনে অধ্যক্ষ স.ম. নাছিম উদ্দিন মাহাতাব এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।

তিনি তাঁর বক্তৃতায় বলেন, আমরা ফকিরহাটকে একটি আলাদা পরিচয়ে প্রতিষ্ঠা করার জন্য শিক্ষা সহ ১০টি পরিকল্পনা নিয়ে কাজ শুরু করেছি, যা আপনারা ইতিমধ্যে অবগত হয়েছেন। একটি পরিবার একটি উপজেলাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারে তাদের ভাল কর্মের মাধ্যমে। তিনি বলেন যারা গাছ লাগিয়ে পরিচর্যা করেন তাঁরা কখনো সন্ত্রাস বা খুন করতে পারেনা, আপনারা দেশ ও জাতির কল্যানে যদি কিছু না করতে পারেন তাহলে সরকারের একার পক্ষে এসডিজি বাস্তবায়ন করা কখনো সম্বব নয়। তাই মানসম্মাত শিক্ষার মান উন্নয়নে একযোগে এগিয়ে আসার জন্য তিনি সকল শিক্ষক সমাজের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে সম্মানীত অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ তানভীর রহমান, বিশেষ অতিথি ছিলেন লখপুর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও ইউপি চেয়ারম্যান মোঃ আবুল হোসেন। শিক্ষার্থী ফারজানা আক্তার ও অর্পিতা চৌধুরীর যৌথ পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন গাবখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফকির মনিরুজ্জামান মনি, লালচন্দ্রপুর দাখিল মাদ্রসার সুপার মাওলানা মোঃ মিজানুর রহমান, শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ সাইদুল আলম কামাল ও বিশ^বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী সিধার্থ সরকার প্রমুখ। এসময় বিপুল সংখ্যাক শিক্ষক শির্ক্ষাথী শিক্ষানুরাগী ও সুশলি সমাজের বিভিন্ন ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন(পিকেএ)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত