তালায় সেনা সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

তালা প্রতিনিধি

আপডেট : ০৬:৩৯ পিএম, শনিবার, ৩১ অক্টোবর ২০২০ | ৮৩৭

সাতক্ষীরার তালায় চন্দ্র শেখর সরকার(২২) নামে এক সেনা সদস্যের ঝুলান্ত লাশ উদ্ধার করেছেন পুলিশ। সে উপজেলার মাগুরা গ্রামের নিমাই সরকারের ছেলে। শনিবার (৩১ অক্টোবর) ভোর রাতে উপজেলার মাগুরা গ্রামে নিজ বাড়ির পাশে এসডিএফ সমিতির প্রবেশ দারের আড়ার সাথে গলায় গামছা পেচানো অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহতের স্বজন ও এলাকাবাসী জানায়, অবিবাহিত চন্দ্র শেখর সরকার বাংলাদেশ সেনা বাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরে সৈনিক পদে কর্মরত ছিলেন। কর্মস্থাল কক্সবাজারের রামু ক্যান্টোনমেন্টে থেকে তিনি পাঁচদিনের ছুটিতে বাড়িতে এসেছিলেন। শািনবার ভোর রাতের কোন একসময় বাড়ীর পাশে এসডিএফ সমিতির প্রবেশ দারের আড়ার সাথে গলায় গামছা পেচানো অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা সেটা পরিবারের সদস্যরা বলতে পারেন নি।এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তালা থানার ওসি মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ শনিবার সকালে ঘটনাস্থল পৌছিয়ে সেনা সদস্যের ঝুলান্ত লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করেছে। ময়না তদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত