মোংলা পৌর বিএনপির নেতা মনতাজ আর নেই 

মাসুদ রানা, মোংলা

আপডেট : ০৪:২২ পিএম, শনিবার, ২৮ নভেম্বর ২০২০ | ৬২৭

মোংলার বিশিষ্ট ব্যাবসায়ী, পৌর বিএনপির সহ-সভাপতি মনতাজুল ইসলাম শুক্রবার ভোর রাত আনুমানিক ৪ টায় মোংলা ৭ নম্বর ওয়ার্ডের শেহেলাবুনিয়ার তার নিজেস্ব বাসভবনে বাধ্যর্ক জনিত কারনে ইন্তেকাল করেছন।( ইন্না লিল্লাাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তার বয়স হয়েছিল ৮৫ বছর। বিশিষ্ট এ ব্যাসায়ীর মৃত্যুতে সারা শহর জুড়ে শোকের মাতাম দেখা যায়।মোংলার বিভিন্ন শ্রেনী পেশার লোক তার মৃত্যুর খবর শুনে শোক প্রকাশ করেছেন।
তার মৃত্যুতে শোক সন্তাপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক আকরাম হোসেন তালিম, সদস্য সচিব মুজাফফার আলম, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক লায়ন ডা. শেখ ফরিদুল ইসলাম, যুগ্ন আহবায়ক কামরুল ইসলাম গোড়া, সাবেক জেলা বিএনপির সভাপতি এম এ সালাম,মোংলা পৌর বিএনপির সভাপতি তোফাজ্জেল হক, সিনিয়র সহ সভাপতি মোঃ খলিলুর রহমান, থানা বিএনপির সভাপতি মৃধা নজরুল ইসলাম, পৌর বিএনপির সাধারন সম্পাদক ও পৌর মেয়র জুলফিকার আলী,পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান মানিক, পৌর যুবদলের সভাপতি মোঃ এমরান হোসেন,বিএনপি নেতা আব্দুস সালাম ব্যাপারী, থানা ছাত্রদলের সাধারন সম্পাদক এম এ কাশেম, মোংলা কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক খালিদ মাহমুদ সোহাগ, ৬ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ বেল্লাল হোসেন, মোংলা থানা ও পৌর বিএনপি সহ ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবকদল, মহিলা দল সহ দলের বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।
মোংলা শহরের বিএলএস মসজিদে জুম্মার নামাজ শেষে দুপুর ২ টায় তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ শেষে মোংলা কেন্দ্রীয় পৌর কবর স্থানে তার লাশ দাফন করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত