বেতন বৈষম্য নিরসনের দাবিতে

তালায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি

তালা প্রতিনিধি

আপডেট : ০৬:৩২ পিএম, শনিবার, ২৮ নভেম্বর ২০২০ | ৫০৩

নিয়োগবিধি সংশোধন ও বেতন বৈষম্য নিরসনের দাবীতে সাতক্ষীরা তালা উপজেলা স্বাস্থ্য কমপেক্সের স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা কর্মবিরতি পালন করেছেন।


কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচী বাস্তবায়নের লক্ষে শনিবার (২৮নভেম্বর) বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন তালা উপজেলা শাখার উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে কর্মবিরতি পালন শুরু হয়।


স্বাস্থ্য পরিদর্শক সুপর্না মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মীর মহাসিন হোসেন, স্বাস্থ্য পরিদর্শক মোল্লা শহিদুল ইসলাম,আকরাম হোসেন,জলিলুর রহমান,মেীসুমি সুলতানা,আবু ইমরান,সমিরন বিশ্বাস,পলাশ পাল,খায়রুল ইসলাম,আব্দুর কাদের প্রমুখ।


স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরির্দশক ও স্বাস্থ্য সহকারীরা জানান, নিয়োগবিধি সংশোধন করে বেতন বৈষম্য নিরসনের দাবিতে এ কর্মবিরতি পালন করা হয়।


এসময় নিজেদের দাবি তুলে বক্তব্য রাখেন স্বাস্থ্যকর্মীরা। বক্তারা, স্বাস্থ্য পরিদর্শক-১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শক-১২ এবং স্বাস্থ্য সহকারীদের-১৩তম গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবি জানান।


গত ২৬ নভেম্বর থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালনের মধ্যদিয়ে বেতন বৈষম্য নিরসনের দাবি জানান স্বাস্থ্যকর্মীরা। দাবী আদায় না হওয়া পর্যন্ত কর্মস্থলে ফিরে যাবো না বলেও হুশিয়ারি দেন আন্দোলনকারীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত