মোংলায় বিএনপির নেতার স্বরনে আলোচনা সভা

মাসুদ রানা, মোংলা

আপডেট : ০৭:৩৩ পিএম, শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ | ৫৪৬

মোংলায় ৫ নম্বর ওয়ার্ড বিএনপির উদ্যোগে মোংলা পৌর বিএনপির সহ সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী, ক্রিড়া সংগঠক মনতাজুল ইসলাম মনতাজ সাহেবের স্বরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ আসর ট্রেডার্স জামে মসজিদে পৌর বিএনপির ৫ নম্বর ওয়ার্ডের সাধারন সম্পাদক আব্দুস ছালাম ব্যাপারীর সভাপতিত্বে দোয় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় দোয়া অনু্ষ্ঠানে বিএনপি নেতা মরহুম মনতাজুল ইসলাম'র রুহের মাগফিরাত কামন ও তার পরিবারের সদস্যদের জন্যও দোয়া করা হয়। দোয়া মাহফিল অনু্ষ্ঠান পরিচালনা করেন ট্রেডার্স জামে মসজিদের ইমাম ও খতিব মাহমুদ হাসান।

এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনু্ষ্ঠানে কেন্দ্রীয় শ্রমিক দলের সদস্য ও মোংলা পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি, শ্রমিক নেতা মোঃ খলিলুর রহমান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিক, পৌর সেচ্ছাসেবক দলের সভাপতি বাবলু ভুইয়া, থানা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আল মামুন মিঠু, বিএনপি নেতা নাসির তালুকদার, পৌর ছাত্রদলের সভাপতি মাহমুদ রিয়াদ, থানা ছাত্রদলের সাধারন সম্পাদক এম এ কাশেম, বিএনপি নেতা কামরুল ইসলাম,জিন্নাত সেনা, জামাল, আব্দুর রাজ্জাক, সোহাগ সহ পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত