মোল্লাহাটে ৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি

আপডেট : ০৮:৩২ পিএম, শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ | ৬৫৬

“যদিও মানছি দূরত্ব তবুও আছি সংযুক্ত” এ প্রতিপাদ্যের আলোকে মোল্লাহাটে “৪র্থ ডিজিটাল বংলাদেশ দিবস-২০২০” বিভিন্ন কর্মসূচিতে উদ্যাযাপন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ আগারগাঁও. ঢাকা’র সহযোগিতায় শনিবার এ দিবস উদ্যাযাপন হয়। দিবসটি উদ্যাপনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উপস্থিত বক্তৃতা ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়া মাস্ক বিতরণ ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীনের সভাপতিত্বে এ সকল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা ও মূখ্য আলোচক ছিলেন কে,আর কলেজ’র অধ্যক্ষ এল জাকির হোসেন।

এছাড়া উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, থানা অফিসার ইনচার্জ কাজি মোঃ গোলাম কবীর, প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ বিনয় কৃষ্ণ মন্ডল, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা রাজ কুমার বিশ্বাস, মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ আব্দুল আউয়াল, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জব্বার ফারুকী, প্রেসক্লাব মোল্লাহাটের সাধরাণ সম্পাদক এম এম মফিজুর রহমান, প্রধান শিক্ষক এস,এম ফরিদ আহম্মেদসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সংশ্লিষ্ট সকলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত