হেফাজতের হরতাল হয়নি বাগেরহাটে, যানচলাচল স্বাভাবিক

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৩:৪৯ পিএম, রোববার, ২৮ মার্চ ২০২১ | ৭৭১

হেফাজতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের কোন প্রভাব পড়েনি বাগেরহাটে। রবিবার (২৮ মার্চ) সকাল থেকে বাগেরহাটের অভ্যন্তরীণ ১৬টি রুটে যান চলাচল স্বাভাবিক রয়েছে। বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ড থেকে ঢাকাসহ বিভিন্ন স্থানে দূরপাল্লার বাস ছেড়ে যেতে দেখা গেছে। যাত্রীদের উপস্থিতিও ছিল চোখে পড়ার মত। জেলা শহরসহ বিভিন্ন হাটবাজারের দোকানপাটও খোলা রয়েছে। হরতাল বাস্তবায়নে হেফাজত ইসলামের কোন নেতাকর্মীকে মাঠে দেখা যায়নি। তবে বিশৃঙ্খলা এড়াতে বাগেরহাট জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে।


বাগেরহাট-সোনাডাঙ্গা যাত্রীবাহী বাসের ষ্ট্যাটার সিরাজুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমরা কোন হরতাল মানি না। বাগেরহাটে কোন হরতাল নেই। সকাল থেকে বাগেরহাট থেকে খুলনা রুটে বাস চলাচল স্বাভাবিক রয়েছে। যাত্রীর পরিমানও অন্যান্য দিনের মত রয়েছে।


বাগেরহাট বাস শ্রমিক ইউনিয়ন ও জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক খান আবুবকর সিদ্দিক বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বাগেরহাটে হেফাজতের হরতালের কোন প্রভাব পড়েনি। আমাদের বাস শ্রমিক ও চালকরা যানচলাচল স্বাভাবিক রেখেছে। বাগেরহাট থেকে ছেড়ে যাওয়া কোন পরিবহন কোথাও কোন বাঁধারও সম্মুখীন হয়নি।

বাগেরহাট আন্ত:জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল বাকি তালুকদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, হরতালে পরিবহণ সেক্টরে কোন প্রভাব পড়েনি। সকালে দুরপাল্লার বাস ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে। জেলার ১৬টি অভ্যন্তরীণ রুটে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর মো. সাফিন মাহমুদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, হেফাজত ইসলামের ডাকা হরতালে যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য জেলাজুড়ে পুলিশ সতর্ক রয়েছে। মহাসড়কসহ জেলার গুরুত্বপূর্ণ এলাকায় টহল বাড়ানো হয়েছে। জেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত